সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নিয়ন্ত্রণহীন সিএনজি ভাড়া
১৭ অগাস্ট, ২০২০ ১২:১১:৫০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে নিয়ন্ত্রনহীন হয়ে পড়ছে শহরের একমাত্র আভ্যন্তরীন তিন চাকার যানবাহন সিএনজি। করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলে সিএনজিতে ২০ টাকা হারে ২জন যাত্রী তোলার কথা থাকলেও সিএনজি চালকরা পুর্বের মত ৫জন যাত্রী পরিবহনের পাশাপাশি ভাড়াও দ্বিগুন নিচ্ছে।

কাউখালীর ২ স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ
১৭ অগাস্ট, ২০২০ ০৬:৪২:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাউখালী উপজেলার দুই স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠেছে। এ দু’কর্মকর্তা হলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুইমি রোয়াজা এবং তার ভাই প্রধান অফিস সহকারী শ্যামল রোয়াজা ওরফে বড় বাবু।

রাঙামাটির পৌর এলাকায় ২ হাজার পরিবারের মাঝে সলিডারিটি প্যাক বিতরণ
১৭ অগাস্ট, ২০২০ ০৬:৪১:০০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সোমবার (১৭ আগষ্ট ২০২০) সকালে রাঙামাটি সদরের রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও এসআইডি-সিএইচটি-ইউএনডিপি প্রকল্পসমূহের ও ইউএনডিপির নিজস্ব তহবিল এর উদ্যোগে কোভিড-১৯ মহামারির

রাজাকার সাজিয়ে মুক্তিযোদ্ধার দুই একর জমি দখলে নেয়ার অভিযোগ
১৭ অগাস্ট, ২০২০ ০৬:২৯:৪২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাজাকার সাজিয়ে  মুক্তিযোদ্ধার  দুই একর জমি দখলের অভিযোগ উঠেছে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রইচ উদ্দিনসহ কতিপয় মুক্তিযোদ্ধার বিরুদ্ধে। ৩০দিনের মধ্যে রাজাকার হিসেবে দালিলিক প্রমান দিতে ব্যর্থ হলে তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

১৭ই আগস্ট বোমা হামলায় নিহত ও আহতদের স্বরনে রাঙামাটিতে ছাত্রলীগের মানববন্ধন
১৭ অগাস্ট, ২০২০ ০৬:২৩:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২০০৫ সালের ১৭ই আগস্ট বিএনপি জামাত জোট সরকার আমলে সংঘটিত সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে কালো পতাকা উত্তোলন, ১মিনিট নিরবতা পালন সহ  আহত ও নিহতদের স্বরনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে নতুন করে ৪জনসহ মোট আক্রান্ত ৬৩১জন
১৭ অগাস্ট, ২০২০ ০৬:১৯:১৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রতিদিনই বাড়ছে করোনা রোগী। নতুন করে আরো ৪জন করোনা রোগী সনাক্ত হয়েছে ,সনাক্তদের মধ্যে ৪জনই বান্দরবান সদর উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions