শনিবার | ২০ এপ্রিল, ২০১৯

লংগদুতে ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলায় ‘এফসিবি ক্লাব’ চ্যাম্পিয়ন

সিএইচটি টুডে ডট কম, লংগদু( রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।  রোববার, বিকালে লংগদু থানার মাঠে লংগদু এফসিবি ক্লাব বনাম লংগদু এ্যাথলেটিকোডি ক্লাবের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ১-০ গোলে লংগদু এফসিবি ক্লাব জয় লাভ করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়।

মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শুরু হয়েছে বান্দরবান পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বিপ্লব স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট। বৃহস্পতিবার বিকাল ৩টায় স্থানীয় রাজার মাঠে এই ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

ফেনীকে হারিয়ে খাগড়াছড়ির মেয়েরা সেমি-ফাইনালে

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের উদ্যোগে আয়োজিত আন্ত: জেলা ও জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগীতায় ফেনী জেলা দলকে হারিয়ে সেমি-ফাইনালে খাগড়াছড়ি জেলা দল। বৃহস্পতিবার চট্টগ্রামের দামপাড়াস্থ পুলিশ লাইন্স মাঠে আয়োজিত খেলায় খাগড়াছড়ি জেলা মহিলা কাবাডি দল ৬৬-১৮ পয়েন্টে ফেনী মহিলা কাবাডি দলকে হারিয়ে সেমি-ফাইনালে স্থান করে নেয়।

চাঁদপুরকে হারিয়ে বান্দরবান সেমি ফাইনালে

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে চাঁদপুর একাদশকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে বান্দরবান জেলা দল। রোববার (১০ মার্চ) ফেনী স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় একমাত্র গোলটি করেন বান্দরবানের পক্ষ হয়ে খেলা নাইক্ষ্যংছড়ির সন্তান উসাই মং মারমা ছোট।

কর্মকর্তাদের ১শ মিটার দৌড়ে সেরা হলেন বান্দরবানের দেলোয়ার

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) বান্দরবান জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও বান্দরবান জেলা গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ দেলোয়ার হোসেন কর্মকর্তাদের ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে সেরা হয়েছেন।

ক্রীড়ার মাধ্যমে পাহাড়ে সম্প্রীতির সহাবস্থান সৃদৃঢ় করা হবে

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় শরণার্থী টাস্কফোর্স-এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ক্রীড়ার মাধ্যমে পাহাড়ে সম্প্রীতির সহাবস্থান সুদৃঢ় করা হবে। তরুণ-যুব সমাজকে ঐক্যবদ্ধ এবং সক্রিয় রাখার জন্য খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশের লাল-সবুজের পতাকা বিশ^ ক্রীড়াঙ্গনকে মাতিয়ে তুলছে। আমাদের তিন পার্বত্য জেলার ক্রীড়াবিদরাও দেশে-বিদেশে পরিচিত হয়ে উঠেছেন।

মারমা উন্নয়ন সংসদকে ২-০ গোলে হারিয়ে সেমি ফাইনালে রেগা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটলব টুর্নামেন্ট খাগড়াছড়ি আসরের দ্বিতীয় রাউন্ডের খেলায় ২-০ গোলে মারমা উন্নয়ন সংসদকে পরাজিত করে সেমি-ফাইনালে রেগা স্পোটিং ক্লাব। বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হাই ভোল্টেজ ম্যাচে প্রথম ও দ্বিতীয়ার্ধ্বে প্রতিপক্ষের বিপৎসীমায় দুই গোল করে তৃতীয় রাউন্ডের সেমি ফাইনাল নিশ্চিত করে রেগা স্পোটিং ক্লাব।

বান্দরবানে ফুটবলার শহীদুর রহমান সোহেলের ঘরে দুর্ধষ চুরি

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতীয় ফুটবল দলের এক সাবেক ফুটবলারের বাড়িতে তান্ডব চালিয়েছে চোরের দল। মঙ্গলবার রাত নয়টার দিকে ফুটবলার শহীদুর রহমানের সোহেলের দেওয়ানজী পুকুর পাড় চেয়ারম্যান পাড়ার বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।

ক্রীড়া চর্চার মানোন্নয়নের মাধ্যমে পাহাড়ে নব দিগন্ত সূচিত হবে : নব বিক্রম কিশোর ত্রিপুরা

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় শুরু হয়েছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টূর্ণামেন্ট। মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে টূর্ণামেন্টের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

বর্ণাঢ্য আয়োজনে ‘ ১৯ ফেব্রুয়ারী পার্বত্য চট্টগ্রাম ফুটবল টুর্নামেন্ট’ শুরু

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে আগামী ১৯ ফেব্রুয়ারি (সোমবার) বিকালে শুরু হচ্ছে বহুল প্রত্যাশিত ‘পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টূর্ণামেন্ট ২০১৯’। ১৪টি দলের অংশগ্রহণে নক-আইট পদ্ধতিতে অনুষ্ঠিতব্য টুর্নামেন্ট-এর শুভ সূচনা করবেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ও সাবেক সচিব নববিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

হাজী আব্দুল বারী মাতব্বর ক্রিকেট টুর্নামেন্ট শুরু

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির প্রবীন ব্যক্তিত্ব হাজী আব্দুল বারী মাতব্বর ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ রোববার সকালে রাঙামাটি উন্নয়ন বোর্ড মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions