সোমবার | ২৫ মে, ২০২০

বান্দরবানে করোনায় আক্রান্ত ১৭ জন, ছাড়পত্র নিয়ে বাড়ী গেল ৯জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্যমতে ,বান্দরবানে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ১৭জন আর ৯জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ৯শত ৩৬ জন ছিল তার মধ্যে ৬শত ৭৮জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ৮০ জন ছিল গতকাল পর্যন্ত ৫৬ জনকে ছাড় দেয়া হয়েছে।

শ্রমিকদের ঈদ উপহার দিল বান্দরবান জেলা শ্রমিকলীগ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ শ্রমিকলীগ বান্দরবান জেলা শাখার পক্ষ থেকে বান্দরবান জেলা শ্রমিকলীগের নেতাকর্মীদের ঈদ উপহার প্রদান করা হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই ঈদ উপহার প্রদান করা হয়।

বান্দরবানে করোনায় আক্রান্ত ১৭ জন, সুস্থ্য হয়ে ফিরলেন ৯জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্য মতে ,বান্দরবানে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ১৭ জন আর ৯ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছে।

মানবিক সাহায্য (নগদ অর্থ) বিতরণ করলো রেডক্রিসেন্ট সোসাইটি

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড ১৯এর কারণে বান্দরবান জেলার কর্মহীন দু:স্থ পরিবারের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর পক্ষ থেকে ২ হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা (নগদ অর্থ) প্রদান করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগকে ইনফ্রারেট ফোরহেড টার্চ থার্মোমিটার দিলেন পার্বত্যমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের সংক্রামণ প্রতিরোধ এবং পার্বত্য জেলা  বান্দরবানের চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষে বান্দরবান সদর হাসপাতালসহ ৭উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ইনফ্রারেট ফোরহেড টার্চ থার্মোমিটার প্রদান করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আম্পানের প্রভাবে বান্দরবানে থেমে থেমে বৃষ্টি, বইছে ঝড়ো বাতাস

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আম্পানের প্রভাবে সারাদেশের মত বান্দরবানে ও হচ্ছে বৃষ্টি,বইছে ঝড়ো বাতাস। ভোর থেকেই আকাশ কালো হয়ে গুঁড়ি গুঁড়ি কখনো মুষলধারে বৃষ্টি নামছে। একইসঙ্গে চলছে প্রবল ঝড়ো হাওয়া।

বান্দরবানে গরিব ও অসহায়দের পাশে আসিফ আর রানা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের সংক্রামকের কারণে আজ সারা বিশ্ব আতংকিত , জরুরী কাজ ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না সাধারণ জনসাধারণ। এদিকে  ভয়ে ঘরে বসে না থেকে সামাজিক দুরত্ব নিশ্চিতের পাশাপাশি জনকল্যাণে কাজ করে যাচ্ছে বান্দরবানের উদীয়মান দুই তরুণ।

বান্দরবানে করোনায় আক্রান্ত ১৪ জন ,ছাড়পত্র নিয়ে বাড়ী গেল ৯জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান স্বাস্থ্য বিভাগের তথ্যমতে ,বান্দরবানে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ১৪ জন আর ৯ জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরে গেছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ৮৩৮ জন ছিল তার মধ্যে ৬১৩ জন কে ছাড়পত্র দেয়া হয়েছে। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ৬৭ জন ছিল গতকাল পর্যন্ত ৫২ জনকে ছাড় দেয়া হয়েছে।

বান্দরবানে কর্মহীন দু:স্থ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করলো রেডক্রিসেন্ট সোসাইটি

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কোভিড ১৯এর কারণে বান্দরবান জেলার কর্মহীন দু:স্থ পরিবারের মাঝে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর পক্ষ থেকে ২হাজার পরিবারের মাঝে মানবিক সহায়তা ( নগদ অর্থ) প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

মংক্যচিং চৌধুরী’র সহধর্মিনী তিংতিংনু আর নেই

সিএইচটি টুডে ডট কম, বান্দরান। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মংক্যচিং চৌধুরী’র সহধর্মিনী তিংতিংনু পরলোক গমন করেছেন। মঙ্গলবার (১৯ মে) সকাল ৭টায় তিনি বান্দরবান সদরের মধ্যমপাড়া নিজ বাসভবনে পরলোকগমন করেন, মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর।

লামায় নতুন করে এক স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত : আক্রান্তের সংখ্যা ১৩ জন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় নতুন একজন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায়  বান্দরবানের লামা উপজেলার সরই ইউপির ৭নং ওয়ার্ড লম্বাখোলা এলাকার এক স্বাস্থ্যকর্মীর করোনা পজেটিভ আসে, তিনি লামা উপজেলার সরই কমিউনিটি ক্লিনিকের (সিএইচসিপি) হিসেবে কর্মরত।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions