সোমবার | ১৮ ফেব্রুয়ারী, ২০১৯

বান্দরবানে শ্রী শ্রী রামঠাকুরের ১৫৯ তম আবির্ভাব উৎসব উদযাপিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সনাতনী সম্প্রদায়ের শ্রী শ্রী রাম ঠাকুরের ১৫৯ তম আবির্ভাব স্মরন উৎসব নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয়েছে। রামঠাকুরের আর্বিভাব উপলক্ষে দিনব্যাপী রাম ঠাকুর সেবক সংঘের উদ্যোগে হাফেজঘোনা মন্দির প্রাঙ্গনে এই স্মরন উৎসব পালন করা হয় ।

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বিশ্ব বেতার দিবস উদযাপন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “আলাপন,সহিঞ্চুতা এবং শান্তি ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব বেতার দিবস উদযাপন করা হয়েছে।

বান্দরবানের সাত উপজেলায় নৌকার টিকেট পেলেন যারা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২য় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের ৭উপজেলার চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ।

তুমব্রু সীমান্তে বিজিপির শতাধিক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ: আতংকে রোহিঙ্গারা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সীমান্তের নো ম্যান্স ল্যান্ডে মায়ানমারের সীমান্ত রক্ষি বাহিনী বর্ডার গার্ড পুলিশ বিজিপি শতাধিক রাউন্ড ফাকা গুলি বর্ষণ করেছে।

বান্দরবানে সহকর্মীদের সাথে মতবিনিময় করলেন একে এম জাহাঙ্গীর

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সাংবাদিকতার মাধ্যমে আমার কর্মজীবন শুরু হয়েছিল। দীর্ঘদিন সাংবাদিকতার পাশাপাশি রাজনীতিতে জড়িত ছিলাম। এখন দলীয় মনোনয়নের মাধ্যমে জনসেবার সুযোগ পেতে যাচ্ছি। বান্দরবান সদর উপজেলার জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমি আপামর জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।

বান্দরবানে গণেশ পূজা উপলক্ষে চিত্রাংকণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব গণেশ পূজা উপলক্ষে  বান্দরবানে চিত্রাংকণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান সদরের  সামাজিক ও ধর্মীয় সংগঠন কুরুক্ষেত্র সংঘের আয়োজনে এই চিত্রাংকণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বান্দরবান সদর উপজেলায় মনোনয়ন পেলেন একেএম জাহাঙ্গীর

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন পার্বত্য জেলা বান্দরবানের সদর  উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর।

পার্বত্য এলাকার শান্তি শৃংঙ্খলা রক্ষায় প্রশাসনকে আরো জোরালো ভূমিকা রাখতে হবে : পার্বত্যমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকায় কোন শরনার্থী অবস্থান করতে পারবে না বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি আরো বলেন,পার্বত্য এলাকায় কোন শরনার্থী থাকবে না,ভিনদেশী রোহিঙ্গাদের পার্বত্য এলাকা বাদ দিয়ে ভিন্ন জায়গায় অবস্থানের কথা প্রশাসনের ভাবতে হবে।

বান্দরবানে নানা আয়োজনে চলছে সনাতনী সম্প্রদায়ের সরস্বতী পূজা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা আয়োজনে চলছে সনাতনী সম্প্রদায়ের সরস্বতী পূজা । পূজা উপলক্ষে রোববার সকাল থেকে বান্দরবানের বিভিন্ন স্কুল-কলেজ মন্দিরসহ প্রতিটি ঘরে, পাড়া- মহল্লায় নানান আয়োজন চলছে জ্ঞান ও বিদ্যার দেবী  সরস্বতীর পূজা অর্চনা।
বান্দরবানের শ্রী শ্রী কেন্দ্রীয় দূর্গা মন্দির, সরকারী কলেজ, বালাঘাটা মন্দির,কালাঘাটা মন্দিরসহ  বিভিন্ন পূজামন্ডপে চলছে এই পূজা।

বান্দরবানে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর কার্যক্রম শুরু

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অপুষ্ঠি জনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টিজনিত মৃত্যু প্রতিরোধ করার লক্ষে বান্দরবানে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াচ্ছে স্বাস্থ্য বিভাগ। শনিবার সকালে বান্দরবান সদরের রেইচা এলাকায় জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টান,জাতীয় পুষ্টি সেবার বাস্তবায়নে ও স্বাস্থ্য বিভাগ বান্দরবানের আয়োজনে শিশুদের  এই ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন করা হয়।

পঞ্চাশ শয্যায় উন্নীত হচ্ছে দূর্গম থানছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একত্রিশ শয্যার থানছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে পঞ্চাশ শয্যায় উন্নীত করা হচ্ছে। প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রকল্পটি বাস্তবায়ন করছে। শুক্রবার দুপুরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০ শয্যার থানছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions