বুধবার | ১৭ অক্টোবর, ২০১৮

বান্দরবানে সাড়ম্বরে চলছে দুর্গোৎসব

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বান্দরবানের কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন পরিষদের আয়োজনে স্থানীয় রাজার মাঠে চলছে ব্যাপক আয়োজন।

সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব এর জানাজা ও দাফন সম্পন্ন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানবাসী অশ্রু ভরা ভালোবাসায় চির বিদায় নিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন বান্দরবানবাসীর জনপ্রিয় সাবেক মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমান বিপ্লব। গত শুক্রবার রাত প্রায় ১০টার দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে বান্দরবানবাসীর মনের মাঝে এসেছে এক শোকের ছায়া ।

টানা বর্ষণে বান্দরবানে জনজীবন বিপর্যস্ত, পাহাড় ধসের আশংকা

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে বান্দরবানে কয়েকদিন ধরে দুর্যোগর্পূণ আবহাওয়া বিরাজ করছে। গেল কয়েকদিনের টানা বর্ষনে জেলা সদর ছাড়া ও লামা,রুমা এবং নাইক্ষংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে পাহাড় ধসের সম্ভাবনা দেখা দিয়েছে। জেলা সদরের ইসলামপুর, কালাঘাটা, বালাঘাটা, হাফেজঘোনাসহ বিভিন্ন পাহাড়ের পাদদেশে অবস্থানরত বাসিন্দারা রয়েছে সবেচেয়ে বেশি ঝুঁকিতে ।

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “কমাতে হলে সম্পদের ক্ষতি,বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

বান্দরবান পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান বিপ্লব আর নেই

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বান্দরবান পৌরসভার সাবেক পৌর মেয়র ও আওয়ামীলীগের নেতা মিজানুর রহমান বিপ্লব (৪৭) আর নেই। আজ শুক্রবার রাত ১০টা ৩৩মিনিটে তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। দীর্ঘদিন ধরে হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

বান্দরবান ছাত্রলীগের বর্ধিতসভা কাল

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে । আগামীকাল ১৩ অক্টোবর  সকাল সাড়ে ৯টায় বান্দরবান  অরুণ সারকি টাউন হলে এই বর্ধিত সভা অনুষ্ঠিত  হবে।

শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে জেলা শ্রমিক লীগ। শুক্রবার সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপির  বান্দরবানস্থ বাসভবনে কেক কাটার মধ্য দিয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বান্দরবান জেলা শ্রমিক লীগ।

কেবল নেতা হলে হবে না, সু-নেতৃত্ব দানের মানসিকতা থাকতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কেবল নেতা হলে হবে না সু-নেতৃত্ব দানের মন মানসিকতা থাকতে হবে। একজন নেতার সাথে তার কর্মীদের সর্ম্পক হতে হবে ভাই ও বোনের সর্ম্পক, সব সময় খোঁজ খবর নিতে হবে কর্মীদের।  শুক্রবার বিকালে বান্দরবানের রাজার মাঠে বান্দরবান শহর আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পার্বত্য প্রতিমন্ত্রীর ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ত্রাণ সামগ্রী বিতরণ করে বা সাহায্য দিয়ে কখনো আপনাদের ক্ষতি পূরণ করা সম্ভব না। সকলের সচেতনতাই পারে সকল প্রকার দূর্ঘটনা প্রতিরোধ করতে। শুক্রবার সকালে বান্দরবান জেলা সদরের ৬ নং ওর্য়াড ক্যাচিংঘাটা বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বান্দরবানের ক্যাচিংঘাটায় দোকান ও বসতবাড়িতে আগুন, দগ্ধ ৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের ক্যাচিংঘাটা বাজারে আগুন লেগে ১৫টি দোকান ও পাঁচটি বসত বাড়ি পুড়ে গেছে। এসময় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক নারীসহ চার জন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

গ্রেনেড হামলার রায়ে বান্দরবানে আওয়ামীলীগের আনন্দ মিছিল

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  ২০০৪ সালে ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশের উপর হামলার মামলা রায়ে সন্তোষ প্রকাশ করে আনন্দ মিছিল করেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বুধবার দুপুরে রায় ঘোষণার পরই বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে আবারও মুক্তমঞ্চে এসে শেষ হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions