শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাজগুরু বৌদ্ধ বিহারের বুদ্ধমূর্তির বয়স নির্ধারণে প্রত্নতাত্ত্বিক দল
১৬ অগাস্ট, ২০২০ ১২:১৭:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের ঐতিহ্যবাহী রাজগুরু বৌদ্ধ বিহারের হাজারো বছরের পুরনো একটি বুদ্ধমূর্তির সঠিক বয়স নির্ধারণে প্রত্নতত্ত্ব বিভাগের একটি প্রতিনিধি দল বান্দরবান সফর করেছেন। প্রত্নতাত্ত্বিক অধিদপ্তরের আঞ্চলিক পরিচালক ড. মো. আতাউর রহমানের নেতৃত্বে চার সদস্যের প্রতিনিধি দল ১৬আগস্ট (রোববার)বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহারের মূর্তিগুলো পরীক্ষা-নিরীক্ষা করে দেখেন।

“উন্নয়ন বোর্ড করোনাকালিন সময়েও পার্বত্য এলাকার উন্নয়নে সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছে” : নববিক্রম কিশোর ত্রিপুরা
১৬ অগাস্ট, ২০২০ ০৮:৪১:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড “পরিচালনা বোর্ড” এর ২০২০-২০২১ অর্থবছরের ১ম সভা বেলা ১১টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড রাঙামাটির প্রধান কার্যালয়স্থ কর্ণফুলী সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের  চেয়ারম্যান  নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি।

খাগড়াছড়ির হত্যাকান্ডের ঘটনায় বান্দরবানে মানববন্ধন
১৬ অগাস্ট, ২০২০ ০৮:৩৬:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বাবুছড়া সোনামিয়া টিলার ভুমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেকের পরিবারের উপর সন্ত্রাসীদের  ব্রাশ ফায়ার ও সহধর্মিনী মুর্শেদা বেগমতে হত্যার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

খাগড়াছড়ি পৌরসভার ৭৬ কোটি ৪৫ লক্ষ টাকার বাজেট ঘোষণা
১৬ অগাস্ট, ২০২০ ০৭:২৭:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পৌরসভার ২০২০-২০২১ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে চলতি অর্থবছরের বাজেট ঘোষণা করেন পৌর মেয়র রফিকুল আলম।

জেএসএস ও ইউপিডিএফসহ অস্ত্রধারী পাহাড়ি সংগঠনগুলোকে নিষিদ্ধ করার দাবি
১৬ অগাস্ট, ২০২০ ০৭:২৬:১৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেসএস ও ইউপিডিএফসহ পার্বত্য চট্টগ্রামের অস্ত্রধারী পাহাড়ি সংগঠনগুলোকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন আঞ্চলিক সংগঠন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের নেতৃবৃন্দ। এ সময় সন্ত্রাসী ও চাঁদাবাজির নেতৃত্বদানকারী আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান সন্তু লারমাকে অপসারণের দাবিও জানানো হয়।

খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বিক্ষোভ
১৬ অগাস্ট, ২০২০ ০৭:২৪:৩০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালার বাবুছড়া গুচ্ছগ্রামে দুর্বৃত্তের গুলিতে ভূমি রক্ষা কমিটির সভাপতি স্ত্রী মোর্শেদা বেগম নিহতের ঘটনায় এখনও মামলা হয়নি। রোববার সকালে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে

বান্দরবানে নতুন করে ৬জনসহ মোট আক্রান্ত ৬২৭জন
১৬ অগাস্ট, ২০২০ ০৭:২৩:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে প্রতিদিনই বাড়ছে করোনা রোগী। গেল ২৪ ঘন্টায় নতুন করে আরো ৬জন করোনা রোগী সনাক্ত হয়েছে ,সনাক্তদের মধ্যে ৪জন বান্দরবান সদর ও ২জন থানচি উপজেলার বাসিন্দা।

প্রেমের সন্দেহ থেকে খুন হয় পল্লী চিকিৎসক নুর মোহাম্মদ
১৬ অগাস্ট, ২০২০ ০৭:২১:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মাটিরাঙ্গায় গত ২৪ জুলাই বাড়ি থেকে ডেকে নিয়ে পল্লী চিকিৎসক নুর মোহাম্মদ টিপু হত্যা মামলায় ৭ জনকে আটক করেছে পুলিশ। রোববার ও গত শনিবার বিকেলে মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে

শহীদ মিনার চত্বর পরিচ্ছন্ন রাখার শপথ অপরাজিতার
১৬ অগাস্ট, ২০২০ ০৭:১৯:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগস্ট মাস বাঙালি জাতির শোক ও আত্মত্যাগের মহান অনুভূতিকে জাগ্রত করে। বিশেষ বিশেষ দিনগুলো ছাড়া আমাদের জাতীয় অর্জনগুলো সবসময়ই উপেক্ষিত এবং বিশেষ নজরদারির অভাবে অনেকটাই মলিন হয়ে যায়। বাঙালি জাতির মহান

দীঘিনালায় হাসাপাতাল নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ
১৬ অগাস্ট, ২০২০ ০৭:১৬:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় ৫০ শয্যার হাসপাতাল নির্মাণে ব্যাপক অনিয়মের  অভিযোগ উঠেছে। নিয়ম বহিভূর্তভাবে রাতের আধাঁরে ঢালাইয়ের কাজ করছে ঠিকাদার রি প্রতিষ্ঠান ম্যাক কন্সট্রাকশন । এই বিষয়ে ক্ষোভ জানিয়েছে  জনপ্রতিনিধি 

নানা আয়োজনে রাঙামাটিতে জাতীয় শোক দিবস পালিত
১৬ অগাস্ট, ২০২০ ০৬:০১:২৭

ষ্টাফ রিপোর্টার, রাঙামাটি। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে সরকারি বেসরকারিভাবে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সরকারিভাবে বিস্তারিত কর্মসূচি পালন করেছে

জাতীয় শোক দিবসে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আলোচনা সভা অনুষ্ঠিত
১৬ অগাস্ট, ২০২০ ০৫:২৮:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে রাঙামাটি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

জাতীয় শোক দিবসে এতিমদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরণ
১৬ অগাস্ট, ২০২০ ০৫:২৫:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় শোক দিবস উপলক্ষে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে কলেজ গেইট আমানতবাগ দারুল উলম মাদ্রাসায় ৫০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার পরিবেশন করা হয়।

রাঙামাটি বিচার বিভাগ কর্তৃক জাতীয় শোক দিবস উদযাপন
১৬ অগাস্ট, ২০২০ ০১:৪৫:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় শোক দিবস উপলক্ষে বিচার বিভাগের গৃহীত কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটির জেলা ও দায়রা জজ আদালত ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উদ্যোগে আজ সকাল সাড়ে ১০টায় জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ. এন. এম. মোরশেদ খানের সভাপতিত্বে ভার্চুয়াল প্লাটফর্মে এক শোক সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions