সোমবার | ০৬ মে, ২০২৪

খাগড়াছড়িতে সাবেক পিসিপি নেতা গুলিবিদ্ধ, ইউপিএফের নিন্দা
১৮ জুলাই, ২০২০ ০৫:৪৯:৪৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় জনসংহতি সমিতি সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের (পিসিপি) সাবেক নেতা উষা মারমা দুর্বৃত্তের গুলিতে আহত হয়েছে।

‘দায়িত্ববোধ’ আর ‘যৌথ প্রচেষ্টায়’ রাঙামাটিতে সংক্রমণ কম হয়েছে : আলমগীর কবির
১৮ জুলাই, ২০২০ ০৪:৫৪:২৬

জিয়াউর রহমান জুয়েল, বিশেষ প্রতিনিধি, রাঙামাটি। পহেলা জুনের আগ পর্যন্ত যে প্রাথমিক লকডাউনগুলো ছিল তা পুরোপুরি বাস্তবায়ন করা চেষ্টা করেছি। তার ফলশ্রুতিতে বাংলাদেশের সর্বশেষ জেলা হিসেবে রাঙামাটিতে করোনা সংক্রমন হয়’। বৈশ্বিক মহামারী করোনা বিস্তাররোধে ‘সাময়িক সাফল্যের’ এ গল্প শুনিয়েছেন রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির-পিপিএম(সেবা)।

বান্দরবানে যুব সমাজের উদ্যোগে বৃক্ষরোপন
১৮ জুলাই, ২০২০ ০৪:৫১:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ গাছ লাগাই, পরিবেশ বাচাই” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে যুব সমাজের উদ্যোগে বৃক্ষরোপন শুরু করা হয়েছে।

বান্দরবানে নতুন করে ৫জনসহ মোট আক্রান্ত ৫০৭ জন
১৮ জুলাই, ২০২০ ০৩:২৮:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৫জন। নতুন আক্রান্তদের মধ্যে ৪জন বান্দরবান সদর, ১ জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা। নতুন আক্রান্তদের আইসোলেশানে নেয়ার ব্যবস্থা করছে স্বাস্থ্য বিভাগ।

সাংবাদিক শফিকের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ
১৮ জুলাই, ২০২০ ০৩:২৭:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ দি বাংলাদেশ টু ডে’ পত্রিকার রাঙামাটি জেলা প্রতিনিধি মোঃ শফিকুর রহমান এর মাতা আনোয়ারা বেগম ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions