রবিবার | ১৯ মে, ২০২৪

মুজিব বর্ষ উপলক্ষে ১ ঘন্টায় পাড়া কেন্দ্রগুলোতে একযোগে ১,৪০, ০০০ বিভিন্ন প্রজাতির চারা রোপন
১৯ জুলাই, ২০২০ ১১:২৮:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী “মুজিব বর্ষ” উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের উদ্যোগে পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বেশ কয়েকটি কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তন্মধ্যে তিন পার্বত্য জেলার ৪৩০০টি পাড়ায় তথা

মুজিব বর্ষ উপলক্ষে খাগড়াছড়িতে ২ লক্ষ চারা বিতরণ
১৯ জুলাই, ২০২০ ১১:২৬:৩৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মুজিব বর্ষ উপলক্ষে ২ লক্ষাধিক চারা ও বিভিন্ন ফলদ বৃক্ষের কলম বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়। সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গণে চারা ও কলম বিতরণ অনুষ্ঠানে অনলাইনের মাধ্যমে বৃক্ষ চারা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উসেশিং, এমপি।

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে তিন জেলায় ৬ লক্ষ গাছের চারা বিতরণ ও রোপণ কর্মসূচির উদ্বোধন
১৯ জুলাই, ২০২০ ১১:২৪:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার (১৯ জুলাই) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে তিন পার্বত্য জেলায় ৬ লক্ষ গাছের চারা বিতরণ ও রোপণ কর্মসূচির একযোগে উদ্বোধনের অংশ হিসাবে রাঙামাটি সরকারি কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

বরকল ধর্ষণ মামলার আসামী মামুন চেয়ারম্যানের অপসারণ চান এলাকাবাসী
১৯ জুলাই, ২০২০ ১১:২৩:০৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চাকরি ও ‘বিয়ের প্রলোভনে’ ধর্ষণের অভিযোগে মামলা হওয়া রাঙামাটির বরকল উপজেলা যুবলীগের সেই বহিস্কৃত সভাপতি ও ভুষণছড়া ইউপি চেয়ারম্যান পলাতক মামুনুর রশিদ মামুনের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় বাসিন্দারা। তারা মামুনকে ‘ধর্ষক, দুর্নীতিবাজ ও অত্যাচারি’ আখ্যা দিয়ে দ্রুত ইউপি ‘চেয়ারম্যান পদ’ থেকে অপসারণের দাবি জানিয়েছেন।

বান্দরবানে উন্নয়ন বোর্ডের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি শুরু
১৯ জুলাই, ২০২০ ১১:২০:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে বান্দরবানে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

জুরাছড়িতে ১৩১টি পাড়া কেন্দ্রে ফলজ বনজ ঔষধী চারা রোপন
১৯ জুলাই, ২০২০ ১১:১৭:০৮

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পাহাড়ের সবুজ বনায়নে সামাজিক ও নতুন প্রজম্মকে সম্পৃক্ত করতে হবে। নির্বিচারে গাছ কাটা বন্ধের পাশা পাশি সামাজিক ভাবে ফলজ, বনজ ও ঔষধিসহ সবুজ বৃক্ষ রোপন করতে হবে।

রামগড়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী-শাশুড়ীকে ছুরিকাঘাত, আটক ৪
১৯ জুলাই, ২০২০ ১১:১৪:৩৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও শাশুড়ীকে ছুরিকাঘাত করেছে স্বামী ও তার সহকারীরা। গতরাতে রামগড়ের পাতাছড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে স্ত্রী সুমি আক্তার ও শাশুড়ী কামরুন নাহার রামগড় উপজেলা স্বাস্থ্য

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
১৯ জুলাই, ২০২০ ১১:১১:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উদযাপন উপলক্ষে(১৯ জুলাই) রোববার  রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে পরিষদের সভাকক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।


পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ গঠনকল্পে রাঙামাটিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত
১৯ জুলাই, ২০২০ ০৪:৫১:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখার আলোচনা সভা ও ছাত্র পরিষদের রাঙামাটি জেলা কমিটি গঠনকল্পে মতবিনিময় রাঙামাটি শহরের কোর্টবিল্ডিং এলাকা রাঙ্গাশ্রী কমিউনিটি সেন্টারের হল রুমে শনিবার বিকালে অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে নতুন করে ১৬জনসহ মোট আক্রান্ত ৫১১জন, সুস্থ্য হয়েছেন ৩৬৭জন
১৯ জুলাই, ২০২০ ০৪:৩৯:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার সকালে  আসা রিপোর্টে নতুন করে ১৬জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৫১১ জনে দাঁড়িয়েছে। সকালে সিভাসু থেকে আসা ৩৯টি রিপোর্টের মধ্যে ১৬জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

বান্দরবানে মোট আক্রান্ত ৫০৭জন : সুস্থ্য হলেন ২৯৪জন
১৯ জুলাই, ২০২০ ০৪:২৫:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা ভাইরাসে এই পর্যন্ত ৫০৭জন আক্রান্ত হয়েছে এবং চিকিৎসা শেষে এই পর্যন্ত ২৯৪ জন সুস্থ হয়েছে। এদিকে গেল ২৪ ঘন্টায় বান্দরবানে কোন করোনা রোগী সনাক্ত হয়নি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions