সোমবার | ০৬ মে, ২০২৪

পক্ষকাল ব্যাপী অনুষ্ঠিত নাট্য প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ
২৯ নভেম্বর, ২০২১ ০৮:০৯:৩৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ক্ষুদ্র ক্ষুদ্র জাতি গোষ্ঠীর কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্য ধরে রাখতে ক্ষুদ্র নৃ গোষ্ঠ সাংস্কৃতিক ইনিষ্টিটিউটকে আরো গতি হতে বলে জানিয়েছেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও ক্ষুদ্র নৃ গোষ্ঠীর আহবায়ক রেমলিয়ানা পাংখোয়া।

বান্দরবান স্টেডিয়ামের ঘাস পরিষ্কারের জন্য মোয়ার মেশিন দিলেন জেলা প্রশাসক
২৯ নভেম্বর, ২০২১ ০৭:৩৪:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা স্টেডিয়ামের ঘাস পরিষ্কার করার জন্য  বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা ক্রীড়া সংস্থাকে একটি মোয়ার মেশিন (ঘাস কাটার যন্ত্র) প্রদান করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করলো রোটারী ক্লাব
২৯ নভেম্বর, ২০২১ ০৭:৩৩:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের ১১শত ছাত্র-ছাত্রীদের বিশুদ্ধ পানি পানের জন্য বিদ্যালয় প্রাঙ্গনে একটি আধুনিক মানের পানির ফিল্টার স্থাপন করেছে বান্দরবান রোটারী ক্লাব ।

বান্দরবানের ৪ ইউপি নির্বাচনে আওয়ামীলীগ ২ ও স্বতন্ত্র ২জন নির্বাচিত
২৯ নভেম্বর, ২০২১ ০৭:৩০:০৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। : বান্দরবানের আলীকদম উপজেলার ৪ ইউনিয়নে শান্তিপূর্নভাবে শেষ হলো নির্বাচন।  তৃতীয় ধাপের উপজেলার ৪ ইউনিয়নের মধ্যে আলীকদম চৈক্ষ্যং, সদর, নয়াপাড়া, কুরুকপাতা ইউনিয়নে রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮ টা থেকে শুরু হয় ভোট গ্রহন।

পাহাড় কাটতে গিয়ে লংগদুতে মাটি চাপায় শ্রমিক নিহত
২৯ নভেম্বর, ২০২১ ০৭:২৭:৩২

সিএইচটি টুডে ডট কম, লংগদু, (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলায় পাহাড় কাটতে গিয়ে মাটি চাপা পড়ে মারা গেছে শাহিন আলম (২২) নামে এক শ্রমিক। নিহত শাহিন আলম ভাইট্টাপাড়া এলাকার আবুল হাসেমের ছেলে।

রাঙামাটির ৮টির মধ্যে ৭টিতে আওয়ামীলীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী
২৯ নভেম্বর, ২০২১ ০৩:০৪:২৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার তৃতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে রাঙামাটি জেলার তিন উপজেলার আটটির মধ্যে সাত ইউপিতেই আওয়ামী লীগ প্রার্থীদের জয় হয়েছে। একটিতে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী। প্রত্যেক ইউপিতে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়েছে। এসব ইউপি

কাউখালীর চারটি ইউপিতে ৩টি নৌকা, ১টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়লাভ
২৯ নভেম্বর, ২০২১ ০৩:০৩:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তৃতীয় ধাপের ইউপি নির্বাচন কাউখালীতে শান্তিপুর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। বেতবুনিয়া ইউনিয়নে অংক্যজ চৌধুরী ও কলমপতি ইউনিয়নে ক্যজাই মারমা ইতিমধ্যে বিনাভোটে নৌকা প্রতীকে চেয়ারম্যান হিসেবে জয়লাভ করেছে। এদুটি ইউনিয়নে শুধুমাত্র

বান্দরবানে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
২৯ নভেম্বর, ২০২১ ১২:৩৩:৫৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে ।
রোববার (২৮ নভেম্বর) বিকেলে বান্দরবান ফেন্ডর্স এসোসিয়েশনের  আয়োজনে ও হোটেল গ্রীণল্যান্ড আবাসিক এর  সার্বিক সহযোগিতায় স্থানীয়

রাঙামাটির ৮টি ইউপিতে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন চলছে
২৯ নভেম্বর, ২০২১ ১২:৩২:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে রাঙামাটির কাউখালী, রাজস্থলী উপজেলার কাপ্তাই উপজেলার ৮টি ইউনিয়নে শান্তিপূর্নভাবে নির্বাচন চলছে। সকাল থেকে নারী-পুরুষ উৎসব মূখর পরিবেশে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

বান্দরবানের ৮ ইউনিয়নে চলছে ভোট গ্রহণে নারীদের উপস্থিতি বেশী
২৯ নভেম্বর, ২০২১ ১২:৩১:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  ৩য় ধাপে বান্দরবানের রুমা ও আলীকদম উপজেলার ৮টি ইউনিয়ন পষিষদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল থেকে। ৮টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে এবং ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে ভোটাররা

বান্দরবানে অনুষ্ঠিত হলো বম সম্প্রদায়ের নবান্ন উৎসব
২৯ নভেম্বর, ২০২১ ১২:২৮:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মঙ্গল শোভাযাত্রা, জুম চাষের নতুন ফসল প্রদর্শন, রকমারী পিঠার সমাহার আর লোক সংগীত ও লোক নৃত্য পরিবেশনার মধ্য দিয়ে বান্দরবানে জাঁকজমক আয়োজনে অনুষ্ঠিত হলো ক্ষুদ্র নৃগোষ্টি বম সম্প্রদায়ের ঐতিহ্যবাহী নবান্ন উৎসব (ফাথার বুহ্ তেম)।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions