শুক্রবার | ১৯ অক্টোবর, ২০১৮

বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মানববন্ধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রামে টাস্কফোর্স কর্তৃক ৮২ হাজার উপজাতি পরিবারকে পুনর্বাসনের সিদ্ধান্ত ও রাঙামাটিতে উপজাতীয় মহিলা সন্ত্রাসী কর্তৃক সেনাবাহিনীর উপর হামলার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন হয়েছে।

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে শুরু হচ্ছে শারদীয় দুর্গোৎসব

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে সারাদেশের মত বান্দরবানে শুরু হচ্ছে শারদীয় দুর্গোৎসব। সনাতনী সম্প্রদায়ের এই শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলার সর্বত্র বইছে আনন্দের বন্যা। সনাতনী সমাজের নারী পুরুষেরা  এখন পাড় করছে ব্যস্ত সময়।

বান্দরবান-চট্টগ্রাম-কক্সবাজার-মহাসড়কে বাস চলাচল বন্ধ

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। চট্টগ্রামে হানিফ পারিবহনের বাস সার্ভিসের দুটি কাউন্টারে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় বান্দরবান-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। রোববার সকাল থেকে বান্দরবান-চট্টগ্রাম ও বান্দরবান-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহি সকল বাস চলাচল বন্ধ রয়েছে।

জেলা ছাত্রলীগের উদ্যেগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার আয়োজনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার সকাল ১০ টায় বান্দরবান অরুন সারকি টাউন হলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীলের সঞ্চালনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

সাবেক পৌর মেয়র মিজানুর রহমান বিপ্লব এর জানাজা ও দাফন সম্পন্ন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানবাসী অশ্রু ভরা ভালোবাসায় চির বিদায় নিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন বান্দরবানবাসীর জনপ্রিয় সাবেক মেয়র এ্যাডভোকেট মো. মিজানুর রহমান বিপ্লব। গত শুক্রবার রাত প্রায় ১০টার দিকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে বান্দরবানবাসীর মনের মাঝে এসেছে এক শোকের ছায়া ।

টানা বর্ষণে বান্দরবানে জনজীবন বিপর্যস্ত, পাহাড় ধসের আশংকা

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে বান্দরবানে কয়েকদিন ধরে দুর্যোগর্পূণ আবহাওয়া বিরাজ করছে। গেল কয়েকদিনের টানা বর্ষনে জেলা সদর ছাড়া ও লামা,রুমা এবং নাইক্ষংছড়ি উপজেলার বিভিন্ন স্থানে পাহাড় ধসের সম্ভাবনা দেখা দিয়েছে। জেলা সদরের ইসলামপুর, কালাঘাটা, বালাঘাটা, হাফেজঘোনাসহ বিভিন্ন পাহাড়ের পাদদেশে অবস্থানরত বাসিন্দারা রয়েছে সবেচেয়ে বেশি ঝুঁকিতে ।

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “কমাতে হলে সম্পদের ক্ষতি,বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

বান্দরবান পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান বিপ্লব আর নেই

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বান্দরবান পৌরসভার সাবেক পৌর মেয়র ও আওয়ামীলীগের নেতা মিজানুর রহমান বিপ্লব (৪৭) আর নেই। আজ শুক্রবার রাত ১০টা ৩৩মিনিটে তিনি ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। দীর্ঘদিন ধরে হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

বান্দরবান ছাত্রলীগের বর্ধিতসভা কাল

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে । আগামীকাল ১৩ অক্টোবর  সকাল সাড়ে ৯টায় বান্দরবান  অরুণ সারকি টাউন হলে এই বর্ধিত সভা অনুষ্ঠিত  হবে।

শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শ্রমিকলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে জেলা শ্রমিক লীগ। শুক্রবার সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপির  বান্দরবানস্থ বাসভবনে কেক কাটার মধ্য দিয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে বান্দরবান জেলা শ্রমিক লীগ।

কেবল নেতা হলে হবে না, সু-নেতৃত্ব দানের মানসিকতা থাকতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কেবল নেতা হলে হবে না সু-নেতৃত্ব দানের মন মানসিকতা থাকতে হবে। একজন নেতার সাথে তার কর্মীদের সর্ম্পক হতে হবে ভাই ও বোনের সর্ম্পক, সব সময় খোঁজ খবর নিতে হবে কর্মীদের।  শুক্রবার বিকালে বান্দরবানের রাজার মাঠে বান্দরবান শহর আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions