শনিবার | ২৮ মে, ২০২২

উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নেই : বীর বাহাদুর

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। উন্নয়নের মাধ্যমেই দেশ সামনের দিকে এগিয়ে যাবে। আওয়ামী লীগ সরকার একটি সাম্প্রদায়িক সম্প্রীতি বান্ধব রাষ্ট্র হিসেবে

বান্দরবানে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।  
বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগিতায় এই টুর্নামেন্টে অংশ নিয়েছে স্বাগতিক

চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারীদের পরিবারের কাছে অনুদানের চেক বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী সদস্য’র পরিবারের হাতে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বান্দরবান ট্রাক খাদে পড়ে চালক নিহত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচি উপজেলার জীবননগর এলাকায় একটি ট্রাক উল্টে গিয়ে চালক মারা গেছে। বৃহস্পতিবার (১৯ মে) রাত ১০টার দিকে বান্দরবান-থানচি সড়কের জীবননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

লামার সরই ইউনিয়নে ৩টি পাড়ার জমি পুড়িয়ে দেয়ার অভিযোগ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে ৩টি পাড়ার জুমচাষের জমি পুড়িয়ে দেওয়া ও পাড়াবাসীর খাদ্য সংকট নিয়ে সংবাদ সম্মেলন হয়েছে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে প্রেস ব্রিফিং

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে (২০ মে) শুক্রবার থেকে  শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২।

আলীকদমে অবৈধভাবে থাইল্যান্ড ও মায়ানমার থেকে আনা ২৫টি গরু আটক

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদমে অবৈধভাবে সীমান্ত পথ অতিক্রম করে চোরাই পথে থাইল্যান্ড ও মায়ানমার থেকে নিয়ে আসা ২৫টি গরু ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটক করেছেন  আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহরুবা ইসলাম

ট্রাক মালিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে লোকাল ট্রাক ও মিনি ট্রাক মালিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বান্দরবান সদরের যৌথ খামার এলাকায় সমিতির নিজস্ব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সংবাদ সংগ্রহের সময় মোবাইল কেড়ে নিল বিআরটিএ কর্মকর্তা

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান বিআরটিএ অফিসে অনিয়মের অভিযোগে সংবাদ সংগ্রহ করতে গিয়ে ছবি ও ভিডিও ধারণ করার সময় এক সাংবাদিকে মোবাইল কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে বান্দরবান বিআরটিএ এর মোটরযান পরিদর্শক মোহাম্মদ মামুনুর রশিদের বিরুদ্ধে

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions