রবিবার | ১৯ মে, ২০২৪
বান্দরবান

বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা করলো রোটারী ক্লাব

প্রকাশঃ ২৯ নভেম্বর, ২০২১ ০৭:৩৩:০১ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৬:১৩:০৭  |  ৫২৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের ১১শত ছাত্র-ছাত্রীদের বিশুদ্ধ পানি পানের জন্য বিদ্যালয় প্রাঙ্গনে একটি আধুনিক মানের পানির ফিল্টার স্থাপন করেছে বান্দরবান রোটারী ক্লাব ।

২৯ নভেম্বর ( সোমবার) সকালে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের সুপেয় পানির জন্য স্থাপনকৃত এই পানির ফিল্টারের কর্ণার পরিদর্শন ও উদ্বোধন করেন।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, বান্দরবানে সকল ক্ষেত্রে কাজ করার সুযোগ আছে,সম্প্রীতির এই বান্দরবানে সবাইকে মিলে কাজ করতে হবে। এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে,তার পাশাপাশি আমরা স্থানীয় পর্যায়ে জেলা প্রশাসন ও বেসরকারী সকল সংস্থাকে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। এসময় তিনি  সুপেয় পানির পাশাপাশি প্রতিটি বিদ্যালয়ের শৌচাগারগুলো আধুনিক করা,পর্যাপ্ত পানির ব্যবস্থা করা এবং পরিবেশবান্ধব করার জন্য বিদ্যালয় কর্তৃপক্ষ ও উপস্থিত অতিথিদের প্রতি আবেদন জানান।
অনুষ্টানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মহিউদ্দিন বলেন, বান্দরবান রোটারী ক্লাব বান্দরবানের বিভিন্ন উন্নয়নমুলক কাজে সহযোগিতা করে যাচ্ছে এবং আগামীতে এই ধারা অব্যাহত থাকবে।

বান্দরবান রোটারী ক্লাবের প্রেসিডেন্ট মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে এসময় বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপ্তি কণা দে, সহকারী শিক্ষক সম্পদ বড়–য়া, বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, রোটারী ক্লাবের সেক্রেটারী তরুন কান্তি দাশ, সিনিয়র রোটারীয়ান মো.মাহবুবুর রহমান, রোটারীয়ান নাজমুল হাসান ভুইয়া,রোটারীয়ান মো.ফারুক,রোটারীয়ান অলক ধর, রোটারীয়ান মো.খলিলুর রহমান সোহাগসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং বিদ্যালয়ের কর্মচারীসহ প্রমুখ অনুষ্টানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০০২সালে রোটারি ক্লাব বান্দরবান প্রতিষ্টার পর থেকে বান্দরবানের বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে,বিশেষ করে দুর্গম পাহাড়ের ঘরে ঘরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিনামুল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করার পাশাপাশি ক্রীড়া সামগ্রী বিতরণ করা এবং অনাথ এতিম শিশুদের খাদ্য সামগ্রী বিতরণসহ সমাজের সুবিধা বঞ্চিতদের পাশে রয়েছে এই সামাজিক সংগঠন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions