রবিবার | ১৯ মে, ২০২৪
তৃতীয় ধাপে ইউপি নির্বাচন

রাঙামাটির ৮টি ইউপিতে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন চলছে

প্রকাশঃ ২৮ নভেম্বর, ২০২১ ১২:৩২:৩৩ | আপডেটঃ ১৪ মে, ২০২৪ ০২:৫৮:০৩  |  ৫০৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে রাঙামাটির কাউখালী, রাজস্থলী উপজেলার কাপ্তাই উপজেলার ৮টি ইউনিয়নে শান্তিপূর্নভাবে নির্বাচন চলছে। সকাল থেকে নারী-পুরুষ উৎসব মূখর পরিবেশে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালটের মাধ্যমে চলবে ভোট গ্রহন। সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হয়েছে। এতে পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য নিয়োজিত আছে।

রাঙামাটি জেলার ৩টি উপজেলার মধ্যে কাউখালী উপজেলার ৪টি, রাজস্থলী উপজেলায় ৩টি ও কাপ্তাই উপজেলায় ১টি ইউনিয়নে সকাল থেকে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন চলছে।

এসব ইউনিয়নের ভোট কেন্দ্রে নারী-পুরুষ সকাল থেকে উৎসবমূখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোট গ্রহন চলাকালে কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকালে কাউখালীর বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মো: মিজানুর রহমান ও পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন। এসময় তারা জানান, শান্তিপুর্ণ নির্বাচন হচ্ছে কেন্দ্রে পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী অপারেশন উত্তোরনের আওতায় কেন্দ্রের বাইরে মোতায়েন রয়েছে।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions