রবিবার | ০৫ মে, ২০২৪

ইভটিজিংয়ের দায়ে দুই কিশোরের দন্ড
২৪ এপ্রিল, ২০১৮ ১০:৪২:২৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ইভটিজিংয়ের দায়ে দুই কিশোরকে দন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে স্কুল ছুটির পর ইভটিজিং করতে গিয়ে শহরের কেন্দ্রীয় জামে মসজিদ সংগলœ গলিতে ভ্রাম্যমান আদালতের কাছে হাতেনাতে ধরা পড়ে ওই দুই কিশোর।

জায়গায় ঘেড়া দেয়া নিয়ে বন বিভাগের কর্মচারীদের হামলায় যুবলীগ শ্রমিকলীগের ৬ কর্মী জখম
২৪ এপ্রিল, ২০১৮ ১০:৩৯:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের প্রধান বাণিজ্যিক প্রাণ কেন্দ্র বনরুপা ফরেষ্ট রোডের কবরস্থান এলাকায় জায়গা ঘেরা বেড়া দেয়া নিয়ে তর্ক বির্তকের এক পর্যায়ে বনবিভাগের কর্মচারীরা যুবলীগ ও শ্রমিকলীগ কর্মীদের মারধর করে বলে অভিযোগ পাওয়া গেছে।

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন বীর বাহাদুর এমপি
২৪ এপ্রিল, ২০১৮ ০৯:৪৭:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীর বম সম্প্রদায়ের উন্নয়নের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক র্নিবাচিত হওয়ায় ফুটবল খেলোয়াড়দের পক্ষ থেকে সংবর্ধনা
২৪ এপ্রিল, ২০১৮ ০৯:৪১:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলায় ফুটবল খেলার হারানো গৌরব পুনরুদ্ধারে সবসময় ফুটবলারদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ফুটবল এশোসিয়েশনের সভাপতি ক্য শৈ হ্লা।

অবৈধ অস্ত্র উদ্ধার না করলে প্রাকৃতিক দুর্যোগ থেকে মানব সৃষ্ট দুর্যোগ দুর্ভোগ সৃষ্টি করবে : দীপংকর তালুকদার (ভিডিওসহ)
২৪ এপ্রিল, ২০১৮ ০৪:০২:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার বলেছেন,  পার্বত্য চট্টগ্রাম থেকে যদি অবৈধ অস্ত্রের ঝনঝনানি বন্ধ করা না যায়, অবৈধ অস্ত্র উদ্ধার করা না যায়, অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে যদি আইনানুগ ব্যবস্থা গ্রহন করা না যায় তাহলে প্রাকৃতিক দুর্যোগের চেয়ে মানব সৃষ্ট দুযোগ আমাদের প্রতি পদে পদে দুর্যোগ ও দুর্ভোগ সৃষ্টি করবে।

রাঙামাটির আরণ্যকে এবার যুক্ত হলো “হ্যাপী আইল্যান্ড” ওয়াটার রাইডার
২৪ এপ্রিল, ২০১৮ ০৩:২৩:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সেনাবাহিনী পরিচালিত শহরের আরণ্যক পর্যটন জোনে ‘হ্যাপি আইল্যান্ড’ নামে একটি বিনোদন স্পট উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে স্পটটির উদ্বোধন করেছেন চট্টগ্রামের ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল জাহঙ্গীর কবির তালুকদার।

দীঘিনালায় ৩৫০ রাউন্ড গুলিসহ এক ইউপিডিএফ সমর্থক আটক
২৪ এপ্রিল, ২০১৮ ০৩:১৬:১০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার কবাখালি ইউনিয়নের কৃপাপুর এলাকায়  ইউপিডিএফের এক সহযোগীর বাড়ীতে অভিযান চালিয়ে সাড়ে ৩শ রাউন্ড গুলি, মোবাইল ফোনের ইন্ডিয়ান সীমসহ বিভিন্ন সরাঞ্জামাদি উদ্ধার করেছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

রাজস্থলীতে পাহাড় ধব্বস সর্ম্পকে সচেনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যালি
২৪ এপ্রিল, ২০১৮ ০৩:১২:২২

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার প্রশাসনের উদ্যোগে পাহাড় ধস সর্ম্পকে সচেনতা বৃদ্ধি ও আগাম সর্তকতামূলক কার্যক্রম সংক্রান্ত উপলক্ষে গত ২৩শে এপ্রিল সকাল ১১ঘটিকার সময় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions