শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লাকে

কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক র্নিবাচিত হওয়ায় ফুটবল খেলোয়াড়দের পক্ষ থেকে সংবর্ধনা

প্রকাশঃ ২৪ এপ্রিল, ২০১৮ ০৯:৪১:৫১ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৬:১০:৪৬  |  ১৪৭০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলায় ফুটবল খেলার হারানো গৌরব পুনরুদ্ধারে সবসময় ফুটবলারদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ফুটবল এশোসিয়েশনের সভাপতি ক্য শৈ হ্লা। তিনি বলেন ফুটবল মাঠে গড়ানো ও ফুটবলারদের উন্নয়নের জন্য যা যা প্রয়োজন সবই করা হবে।
ফুটবল ছাড়াও কারাতে, বক্সিংসহ ইনডোর গেমগুলোকেও প্রশিক্ষনের আওতায় এনে জাতীয় পর্যায়ের খেলোড়ার তৈরির বিশেষ উদ্যোগ নেয়া হবে। তবে সংগঠক ও উদ্যোক্তারা এগিয়ে এলেই এসব সম্ভব বলেও মতামত ব্যক্ত করেন তিনি।
বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক র্নিবাচিত হওয়ায় সোমবার রাতে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতির দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিপ্তী কুমার বড়–য়া, প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, ডিএফএ সেক্রেটারী র্মহ্নৈচিং, ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি মো. নাছির উদ্দীন,রেফারী সমিতির সভাপতি রুপন দত্ত, জেলা ক্রীড়া সংস্থার র্নিবাহী সদস্য হাবিবুর রহমান, সাফোচিং জুনুসহ ফুটবল খেলোয়াড় সমিতির সদস্য এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, ক্রীড়া সংস্থার সহসভাপতি দিপ্তী কুমার বড়–য়া, ডিএফএ সেক্রেটারী মংহ্নৈচিং, ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি নাছির উদ্দীন, সহসভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক মং ওয়াইচিং।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে ডিএফএ সেক্রেটারী ফুটবলের দৈন্যদশার জন্য জেলা ক্রীড়া সংস্থার কড়া সমালোচনা করেন। তিনি বলেন অবহেলার কারণে বান্দরবানে ফুটবল এখন আর মাঠে গড়ায়না। খেলোয়াড় সমিতিকে উচিত মাঠে ফুটবল খেলা চালুর জন্য ব্যবস্থা করতে কর্তৃপক্ষকে বাধ্য করা।
দিপ্তী কুমার বড়–য়া বলেন, ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনতে জেলায় লীগ চালূর কোন বিকল্প নাই। ফুটবল খেলোয়াড় সমিতির উদ্যোগে র্টুনামেন্ট চালুরও পরামর্শ দেন তিনি।
প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাব বাচ্চু বলেন, ফুটবল খেলা বান্দরবানের ঐতিহ্য। খেলোড় সমিতি ফুটবলারদের উন্নয়নের যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবিদার। এসময় তিনি ফুটবল খেলোযাড় সমিতির কার্যক্রম বাড়ানোর তাগিদের পাশাপাশি নিজস্ব ভবন র্নিমানে জেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগিতার প্রস্তাবও করেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ফুটবলসহ সব খেলা মাঠে গড়ানোর ব্যবস্থা করা হবে। আপনারা আমার পাশে থাকবেন। তাহলে সব সম্ভব। ফুটবলারদের ঐক্যে আমি অত্যন্ত খুশি।  
অনুষ্ঠানে সম্প্রতি যুব গেমসে বক্সিংয়ে সোন জেতা লিমা ত্রিপুরাকে আর্থিক সহযোগিতা দেন ক্যশৈহ্লা।
তিনি বলেন, আগামিতে ক্রীড়া কমপ্লেক্স গড়ে তোলা হবে বান্দরবানে। সেখানে হবে সব ইনডোর গেমস। এতে সবাই ক্রীড়া চর্চার সুযোগ পাবেন।
অনুষ্ঠানে কারাতে ফেডারেশনের র্নিবাচনে সাধারণ সম্পাদক র্নিবাচিত হওয়ায় ফুটবল খেলোয়াড়দেও পক্ষ থেকে ক্যশৈহ্লাকে শুভেচ্ছা ক্রেষ্ট প্রদান করা হয়।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions