বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে জেএমবির ১৫জনকে যাবজ্জীবন কারাদন্ড, ১জনকে বেকসুর খালাস
২৩ এপ্রিল, ২০১৮ ১১:৫৩:৩৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  খাগড়াছড়িতে জেএমবির তিনটি স্থানে একযোগে সিরিজ বোমা হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় দীর্ঘ ১৩ বছর পর ১৬ আসামীর মধ্যে ১৫জনকে যাবজ্জীবন কারাদন্ডসহ বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়েছে। অপর একজনকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা হরতাল পালিত
২৩ এপ্রিল, ২০১৮ ১০:৫৭:৫১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মহালছড়ির মাইসছড়ি থেকে অপহৃত তিন বাঙালী যুবকের মুক্তির দাবিতে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের ডাকা সকাল সন্ধ্যা হরতাল পালিত হয়েছে।  ভোর থেকে খাগড়াছড়ি সদর ও মাটিরাঙা উপজেলার বিভিন্ন স্থানে হরতাল সমর্থকরা সড়কে অবস্থান নিয়ে পিকেটিং করে।

পাহাড়ে ঝুকিপুর্ণ বসবাসকারীরা নিরাপদ স্থানে সরে না গেলে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
২৩ এপ্রিল, ২০১৮ ১০:৫৪:০৮

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অবৈধভাবে পাহাড়ের ঢালুতে বসবাস করা যাবে না উল্লেখ করে ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন,  অবৈধভাবে পাহাড়ের উচু নিচু ও ঝুকিপুর্ণ জায়গাতে বসবাসকারীরা নিজের ইচ্ছায় নিরাপদ স্থানে চলে না গেলে প্রশাসন তাদেরকে সরানোর ব্যবস্থা নিবে, আমরা চাই না পাহাড়ে আর ভুমি ধব্বস হোক বা কোন প্রানহানি ঘটুক।

খাগড়াছড়িতে পাহাড় ধস প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত
২৩ এপ্রিল, ২০১৮ ১০:৫২:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে পাহাড় ধস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও সর্তকতামূলক কমর্শালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি টাউন হল মিলনায়তনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগীতায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ইউপিডিএফ সংগঠক কাতাং ত্রিপুরার হত্যাকারীদের গ্রেপ্তার দাবি
২৩ এপ্রিল, ২০১৮ ১০:৫০:৩৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ইউপিডিএফ সংগঠক কাতাং ত্রিপুরা হত্যাকা-ের প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করেছে ইউপিডিএফর ভ্রাতৃপ্রতীম তিন সংগঠন।

পাহাড় ধস সর্ম্পকে সচেতনতা বৃদ্ধি ও আগাম সতর্কতায় বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
২৩ এপ্রিল, ২০১৮ ১০:৪৮:৫১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বসবাসরত জনগোষ্ঠির সার্বিক নিরাপত্তা বিধান ও পাহাড় ধস সর্ম্পকে সচেতনতা বৃদ্ধি এবং আগাম সতর্কতায় বান্দরবানে এক  কর্মশালা অনুষ্ঠিত হয়েছে ।

বেতছড়িতে পিতা-পুত্রসহ তিন জনকে অপহরণের অভিযোগ ইউপিডিএফের
২৩ এপ্রিল, ২০১৮ ১০:৪৬:২১

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক ও কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা আজ ২৩ এপ্রিল সোমবার এক বিবৃতিতে খাগড়াছড়ির কমলছড়ি ইউনিয়নের বেতছড়ির সাজেক পাড়া থেকে গতকাল জেএসএস সংস্কারবাদী গ্রুপ কর্তৃক পিতা-পুত্রসহ তিন নিরীহ গ্রামবাসীকে অপহরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অবিলম্বে তাদেরকে অক্ষত অবস্থায় মুক্তি দেয়ার দাবি জানিয়েছেন।

খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে
২৩ এপ্রিল, ২০১৮ ১২:৫৫:২৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  খাগড়াছড়ি পার্বত্য জেলায় আজ পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের ডাকে সকাল সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে। জেলার মহালছড়ির মাইসছড়ি থেকে অপহৃত তিন বাঙ্গালী ক্ষুদ্র কাঠ ব্যবসায়ী ও পিকাপ ড্রাইবারকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবীতে সংগঠনটি এ কর্মসুচী পালন করছে।

গাড়ী চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিতে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত
২৩ এপ্রিল, ২০১৮ ১২:৫২:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পেশাদার গাড়ী চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিতে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় বান্দরবান কমিউনিটি পুলিশিং ফোরাম ট্রাফিক বিভাগের আয়োজনে হিলর্বাডস্থ যাত্রীসেবা কেন্দ্রে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

শিশু শিক্ষার্থী সেঁজুতির চিঠির জবাব দিলেন প্রধানমন্ত্রী
২৩ এপ্রিল, ২০১৮ ০৩:৩১:২২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। নারায়ণগঞ্জের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সৈয়দা রওনক জাহান সেঁজুতির চিঠির জবাব দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিঠির সঙ্গে তাকে নিজের একটি ছবিও পাঠিয়েছেন তিনি। সেঁজুতি তার চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার দাদুর মতো দেখতে, বিশেষ করে প্রধানমন্ত্রীর নাক তার দাদুর মতো বলে উল্লেখ করে। দাদুকে হারিয়ে ভালো নেই বলেও চিঠিতে জানিয়েছে সে।

খালেদা জিয়াকে চিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তির দাবি বিএনপির
২৩ এপ্রিল, ২০১৮ ০২:৩৭:৩৬

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অসুস্থতার বিষয়ে উদ্বেগ জানিয়ে তাকে আবারও ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তির দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম।

অপহৃত ৩ বাঙালীর মুক্তির দাবিতে কাল খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা হরতাল
২৩ এপ্রিল, ২০১৮ ০২:১৩:৪৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়ি থেকে অপহৃত যুবকদের নি:শর্ত মুক্তির দাবিতে সোমবার সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ। রোববার রাতে হরতাল আহ্বায়নের বিষয়টি নিশ্চিত করেছেন পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মজিদ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions