শুক্রবার | ২৬ ফেব্রুয়ারী, ২০২১

রাঙামাটি পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আকবর হোসেন চৌধুরী

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০২১ ০৬:৪৭:০৪ | আপডেটঃ ২২ ফেব্রুয়ারী, ২০২১ ১১:২৫:২৩  |  ২২৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌর নির্বাচনে মনোনয়ন পত্র জমাদানের শেষদিনে নৌকা প্রতীকে আওয়ামীলীগের প্রার্থী জেলা যুবলীগের সভাপতি ও বর্তমান মেয়র আকবর হোসেন চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ বিকাল সাড়ে ৩টার পর দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি রিটানিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। এসময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নিখিল কুমার চাকমা, চিংকিউ রোয়াজা, হাজী কামাল উদ্দিন, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও সাবেক এমপি ফিরোজা বেগম চিনু, পৌর আওয়ামীলীগের সভাপতি সোলায়মান চৌধুরী, সাধারন সম্পাদক মনসুর আহম্মদ, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন, সাধারন সম্পাদক প্রকাশ চাকমাসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমাদানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামীলীগ প্রার্থী আকবর হোসেন চৌধুরী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বিতীয়বারের মত মনোনয়ন দেওয়ায় দলীয় প্রধানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আবার নির্বাচিত হলে উন্নয়নের ধারা অব্যাহত রাখব এবং আমার অমাপ্ত কাজ সমাপ্ত করব। এছাড়া আমার একটি স্বপ্ন আছে, এই শহরকে আধুনিকায়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির শহর হিসাবে গড়ে তুলব। এজন্য আমি জাতি ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলের সহযোগিতা চাই।

রাঙামাটি পৌরসভার নির্বাচনে ১৯ জানুয়ারী যাছাই-বাছাই, ২৬ জানুয়ারী প্রত্যাহারের শেষ দিন এবং ২৭ জানুয়ারী প্রতীক বরাদ্ধের মাধ্যমে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করবে।

রাঙামাটি মোট ভোটার ৬২,৮৮৪জন। এরমধ্যে পুরুষ ৩৪, ২৫২জন এবং নারী ভোটার ২৮, ৬৩২জন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions