রবিবার | ১৯ মে, ২০২৪
ষষ্ঠ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে

রাঙামাটির ২ উপজেলা দূর্গম ৯টি ভোট কেন্দ্রে হেলিকপ্টারে গেল নির্বাচনী সরঞ্জাম

প্রকাশঃ ০৬ মে, ২০২৪ ০৬:০৬:২১ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ০৭:৫৩:২৮  |  ২৫১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী ৮ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম পর্যায়ের সাধারণ নির্বাচনে রাঙামাটির চারটি উপজেলায় ভোট অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে আজ সকালে দূর্গম জুরাছড়ি ও বরকল দুই উপজেলায় বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে বিভিন্ন ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের পৌঁছানোর কাজ শুরু হয়েছে।

সকালে জুরাছড়ি যক্ষ্মা বাজার আর্মি ক্যাম্প থেকে বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে রাঙামাটির জুরাছড়ির ৭টি ও বরকলে ২টি দূর্গম ভোটকেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম ও কর্মকর্তাদের পাঠানোর কাজ শুরু হয়। নির্বাচনী অন্যান্য সরঞ্জামের মধ্যে রয়েছে ব্যালট পেপার, ব্যালট বক্স, স্ট্যাম্প প্যাড এবং অমুচনীয় কালি। ৮ মে ভোট গ্রহন ও ফলাফল গণনা শেষে পুনরায় নির্বাচনী কর্মকর্তারা ফিরে আসবেন।

রাঙামাটি রির্টানিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মনির হোসেন জানান, প্রথম ধাপে ৮মে ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে ৪টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর প্রথম ধাপের এ নির্বাচনে রাঙামাটি সদরসহ চার উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পুরুষ চেয়ারম্যান পদে  ১০  জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে  ৯জন নির্বাচন করছেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions