সোমবার | ২৯ এপ্রিল, ২০২৪

লাঙ্গল মার্কায় ভোট চেয়ে জাপা প্রার্থীর কাউখালীতে জনসংযোগ
২০ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩৭:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার কাউখালী  উপজেলার, কাউখালী বাজার, ঘাগড়া বাজার, কাশখালী, কলমপতী, বেতবুনিয়া, এলাকায় উঠান বৈঠক, পথসভা ও জনসংযোগ করেছেন  জাতীয় পার্টি মনোনীত ২৯৯ নং পার্বত্য রাঙামাটি আসনের সংসদ সদস্য পদপ্রাথী এ্যডভোকেট পারভেজ তালুকদার।

দাদার পক্ষে নির্বাচনী প্রচারণায় বৌদি
২০ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩৫:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির ২৯৯নং আসনে নৌকার প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে নৌকা প্রতীকে বিজয়ী করতে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন দীপংকর তালুকদারের স্ত্রী বিটু চাকমা  (বৌদি)।

আচরণবিধি না মানলে ব্যবস্থা, এবার কেউ কেন্দ্র দখল করতে পারবে না: জেলা প্রশাসক
২০ ডিসেম্বর, ২০১৮ ০২:৫৯:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা একে এম মামুনুর রশীদ বলেছেন, নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার পর দেশের অন্যান্য স্থানের তুলনায় রাঙামাটির নির্বাচনী পরিবেশ ভালো রয়েছে, প্রার্থীরা প্রচার প্রচারণা চালাচ্ছেন। ২/১ টি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে আমরা এটি প্রত্যাশা করিনি, নির্বাচনী আচরণবিধি না মানলে আমরা কঠোর ব্যবস্থা নিব, কে কোন দলের প্রার্থী বা সমর্থক আমরা সেটি বিবেচনা করব না। আগামীকাল থেকে মাঠে আগে চেয়ে বেশী আইন শৃঙ্খলাবাহিনী মোতায়েন থাকবে।

পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় “সিংহ” মার্কায় ভোট দিন : উষাতন তালুকদার
২০ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৮:৫১

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি )। বুধবার রাঙামাটির বিলাইছড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ এর নির্বাচনী প্রচারণায় সিংহ মার্কা প্রতীকে ২৯৯ রাঙামাটি সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার প্রচারণা সমাবেশ করেছেন।

নির্বাচিত হলে ঠেগামুখ স্থল বন্দর চালুর উদ্যোগ নেয়া হবে : দীপংকর তালুকদার
২০ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৬:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বরকল ঠেগামুখ স্থল বন্দর চালুর মাধ্যমে বরকল উপজেলার মানুষের অর্থনৈতিক উন্নয়নে অগ্রনী ভুমিকা রাখা হবে বলে জানিয়ে আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার। তিনি বলেন, ২০০৮ সালে ক্ষমতায় আসার পর ঠেগামুখ স্থল বন্দর কাজ শুরু করে কিন্তু ক্ষমতার পালা বদলের সাথে সাথে এই অঞ্চলের মানুষের ভাগ্যের চাকা বন্ধ করে দিয়ে মানুষকে আবারো অর্থনৈতিক সংকটে ফেলে দেয়।

রাঙামাটিতে নৌকার প্রার্থীর পক্ষে ভোটের মাঠে বৌদি
২০ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৪:১৯

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাঙামাটি ২৯৯নং আসনের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারের নৌকা প্রতীককে বিজয়ী করতে ভোটের মাঠে নেমেছে প্রার্থী দীপংকর তালুকদার ও তার সহধর্মীনি বিটা চাকমা।

নাইক্ষ্যংছড়িতে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার
২০ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৩:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নিখোঁজের দু'দিন পর বান্দরবানের বাইশারী থেকে হেলাল উদ্দিন মোক্তার (৩২) নামে এক কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে বাইশারীর আলেক্ষ্যং বাজার ব্যবসায়ী সমিতির রাবার বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। হেলাল উদ্দিন মোক্তার ফাঁসিয়াখালী ইউনিয়নের বাসিন্দা আব্দুর রহমানের ছেলে বলে প্রাথমিকভাবে জানা যায়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions