বুধবার | ১৫ মে, ২০২৪

রাঙামাটিতে নৌকার প্রার্থীর পক্ষে ভোটের মাঠে বৌদি

প্রকাশঃ ১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৪:১৯ | আপডেটঃ ১২ মে, ২০২৪ ০১:০৫:৪০  |  ২০৫১
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাঙামাটি ২৯৯নং আসনের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারের নৌকা প্রতীককে বিজয়ী করতে ভোটের মাঠে নেমেছে প্রার্থী দীপংকর তালুকদার ও তার সহধর্মীনি বিটা চাকমা। ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন, বসে নেই নেতা-কর্মীরাও। তারাও নৌকা প্রতীককে বিজয়ী করতে চষে বেড়াচ্ছেন ভোটের মাঠে প্রচারণায় ব্যস্ত দিন পার করছেন। রাঙামাটিতে আওয়ামীলীগের নেতা-কর্মীরা দীপংকর তালুকদারকে দাদা ও তার সহ-ধর্মীনীকে বৌদি বলে সম্বোধন করে থাকেন।

ভোটকে সামনে রেখে আজ মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী জনসংযোগ ও পথসভা করেন বৌদি। সকালে রাঙামাটি সদর উপজেলার পৌরসভাধীন বৃহত্তর রাঙাপানির মনোঘর, শংকর মিশন, কে কে রায় সড়কসহ  বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন।

এসময় বিটা চাকমা ভোটারদের কাছে ভোট চেয়ে বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে সার্বিক উন্নয়ন করেছেন। বহির্বিশ্বে আমাদের দেশের নাম উজ্জ্বল করতে এখনও তিনি কাজ করে যাচ্ছেন। বিশেষ করে নারীদের জন্য অনেক সুযোগ-সুবিধা নিশ্চিত করেছেন তিনি। এখনও পর্যন্ত তিনি নারীদের জন্য কাজ করে যাচ্ছেন। তাই আশা করব, আসন্ন নির্বাচনে সকলে নৌকা মার্কায় ভোট দেবেন।

দিনব্যাপী জনসংযোগ ও পথসভায় রাঙামাটি পৌর প্যানেল মেয়র জামাল উদ্দিন, ৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রিটন বড়–য়াসহ বৌদির সফর সঙ্গী ছিলেন এক ঝাঁক তারুণ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions