বুধবার | ১৫ মে, ২০২৪
বিলাইছড়ি উপজেলা নির্বাচনী সফর

পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় “সিংহ” মার্কায় ভোট দিন : উষাতন তালুকদার

প্রকাশঃ ১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:৫৮:৫১ | আপডেটঃ ১৪ মে, ২০২৪ ০৯:৪৯:৫৭  |  ১৩৬০
সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি )। বুধবার রাঙামাটির বিলাইছড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ এর নির্বাচনী প্রচারণায় সিংহ মার্কা প্রতীকে ২৯৯ রাঙামাটি সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার প্রচারণা সমাবেশ করেছেন।

বিলাইছড়ি বাজারে আয়োজিত নির্বাচনী প্রচারণা সমাবেশে সভাপতি ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেএসএস থানা শাখার সভাপতি বীরোত্তম তঞ্চঙ্গ্যা।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব টিপু চাকমার সঞ্চালনায় নির্বাচনী প্রচারণা সভায় বিশেষ অতিথি ছিলেন, জেএসএস কেন্দ্রীয় কমিটির ভূমি বিষয়ক সম্পাদক চিংলা মং চাক, মার্মা উন্নয়ন সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও আঞ্চলিক পরিষদ সদস্য চাথোয়াই প্রু মার্মা, উপজেলা চেয়ারম্যান ও জেএসএস থানা শাখার সভাপতি শুভমঙ্গল চাকমা, উপজেলা বীর মুক্তিযোদ্ধা শাক্যপ্রিয় বড়–য়া প্রমুখ।

নির্বাচনী প্রচারণা সভায় উষাতন তালুকদার বলেন, কাকে ভোট দিলে পাহাড়ে স্থায়ীভাবে শান্তি প্রতিষ্ঠা হবে তা আপনাদের ভাবতে হবে। পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা তথা পার্বত্য চুক্তি বাস্তবায়নের জন্য সিংহ মার্কা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।
পার্বত্য চট্টগ্রাম সমস্যা অর্থনৈতিক সমস্যা নয়, এটা রাজনৈতিক সমস্যা। রাজনৈতিকভাবে এ সমস্যা সমাধান করতে হবে। অন্য কাউকে নির্বাচিত করে এ সমস্যার কখনও সমাধান হবে না।

তিনি আরও বরেন, আমরা বাঙালী বিদ্বেষী রাজনীতি করি না। আমরা দেশে মানুষ হিসেবে বেঁচে থাকার জন্য, জাতি হিসেবে পরিচয় নিয়ে বেঁচে থাকার জন্য রাজনীতি করি। পার্বত্য চট্টগ্রামে বাঙালীসহ সকল সম্প্রদায়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা ও স্বাধীনভাবে চলাফেরার অধিকার আদায়ের জন্য রাজনীতি করি। পার্বত্য চট্টগ্রাম আলাদা কোন রাষ্ট্র হবে না। অনেকে নিজেদের ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য এখানে জনগণকে বিভ্রান্তি সৃষ্টি করছে। বলা হচ্ছে পার্বত্য চট্টগ্রামকে আলাদা রাষ্ট্র করার ষড়যন্ত্র চলছে। আপনারা এসব নিয়ে বিভ্রান্ত হবেন না।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions