বুধবার | ১৫ মে, ২০২৪
বান্দরবানে

প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০৩:৩২:৩৫ | আপডেটঃ ১৫ মে, ২০২৪ ০৪:৪৭:০৭  |  ২১৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আগামী  ৮মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত করার জন্য বান্দরবানে প্রিজাইডিং , সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) সকালে বান্দরবান সদর উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের হলরুমে এই  প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিসার এস.এম শাহাদাত হোসেন এর সভাপতিত্বে দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনা  প্রদান করেন করেন  জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবিবা মীরা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শহীদুল ইসলামসহ বিভিন্ন প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারগণ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এই প্রশিক্ষণে ৫০জন প্রিজাইডিং কর্মকর্তা, ১৭৯জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা,৩৭০ জন পোলিং কর্মকর্তাসহ মোট ৫৯৯জন এই প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন।

কর্মশালায় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন সকল কর্মকর্তাকে সুষ্ঠভাবে ভোট গ্রহণে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ দেন এবং ভোট কেন্দ্রে যাতে কোন অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সেজন্য সবাইকে সজাগ থাকার আহবান জানান।

জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, আগামী ৮মে বান্দরবানের সদর উপজেলা ও আলীকদম  উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions