শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

নির্বাচনী যুদ্ধে বিরামহীন প্রচারণায় দুই বড় দলের প্রার্থীর স্ত্রীরা
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:৪৫:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান-৩০০ আসনে নির্বাচনের মাঠে স্বামীরা প্রার্থী,স্ত্রীরা কি ঘরে বসে থাকতে পারেন ? তাই রাত-দিন এক করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা। ছুটছেন ভোটারদের কাছে। অংশ নিচ্ছেন বিভিন্ন সমাবেশে।

পার্বত্য ভিক্ষু সংঘ’কে জেলা পরিষদের ল্যাপটপ ও প্রিন্টার প্রদান
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩২:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দাপ্তরিক কার্য সুষ্ঠ ও সুচারুভাবে সম্পানের লক্ষ্যে বাংলাদেশ পার্বত্য ভিক্ষু সংঘ রাঙামাটি জেলা শাখাকে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে দুইটি উন্নতমানের ল্যাপটপ কম্পিউটার , প্রিন্টার ও যাবতীয় ইলেক্ট্রনিক্স  সরঞ্জাদী প্রদান করা হয়েছে।

অপশক্তিকে রুখতে নৌকার বিজয়ের বিকল্প নেই
১৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:৩১:১৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নৌকার বিজয়ে জয় হবে সকলের উল্লেখ করে খাগড়াছড়ি ২৯৮ নং আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে নৌকার জয় নিশ্চিত করা অনিবার্য। কারণ নৌকার বিজয় নিশ্চিত করা না গেলে দেশে আবারো মাথাচারা দিয়ে উঠবে অপশক্তিরা।

বান্দরবানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
১৯ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৭:৫৯

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বান্দরবানের ভোটারদের কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার ধানমন্ডি সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বান্দরবানের আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে যুক্ত হন।

রাঙামাটিতে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুত্যু দাবীর চেক হস্তান্তর
১৯ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৬:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানী লিমিটেড এর রাঙামাটি মডেল অফিসের উদ্বোধন করা হয়েছে। একই সাথে রাঙামাটির একজন গ্রাহকের মৃত্যুতে তার পরিবারের কাছে ১লক্ষ ২৮ হাজার  টাকার বীমা দাবীর চেক হস্তান্তর করা হয়েছে।
আজ শহরের বনরূপায় এস এ আর টাওয়ারে ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের কোম্পানী লি.রাঙামাটি মডেল অফিসের উদ্বোধন করা হয়।

খাগড়াছড়িতে নার্সের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ
১৯ ডিসেম্বর, ২০১৮ ১২:৪৩:৪২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ডাক্তার ও নার্সের অবহেলায় আবারও  রোগীর মৃত্যুর অভিযোগ তুলেছে নিহতের স্বজনরা। মা ও শিশু কল্যাণ কেন্দ্রে সোমবার রাত ৯টায় রহিমা বেগম (৪০) নামের এ প্রসূতি মায়ের মৃত্যু হয়।

লংগদুতে ধানের শীষের পক্ষে প্রচারণায় মনিস্বপন দেওয়ান
১৯ ডিসেম্বর, ২০১৮ ১২:৪২:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদুতে আজ দ্বিতীয় দিনের মত  নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ান। লংগদু উপজেলার ভাইট্টপাড়া, তিনটিল, আটারকছড়াসহ বেশ কয়টি এলাকায় জনসংযোগ করেন মনিস্বপন দেওয়ান। এসময় জেলা বিএনপির সভাপতি শাহ আলম, উপজেলা চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, জামাত নেতা এডভোকেট হারুনুর রশীদসহ লংগদু উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions