বুধবার | ১৫ মে, ২০২৪

সংসদ নির্বাচনে দায়িত্ব পালনকারি কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত
২১ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৯:১৬

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটির লংগদু উপজেলায় দায়িত্ব পালনকারি কর্মকর্তাদের দিনব্যাপি প্রশিক্ষণের আয়োজন করা হয়। 

নানা আয়োজনে চলছে বৌদ্ধ ধর্মালম্বীদের ৩১ তম বুদ্ধ ও আচরিয় মহা পুজা অনুষ্ঠান
২১ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৭:২১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে চলছে বৌদ্ধ সম্প্রদায়ের ৩১তম বুদ্ধ ও আচরিয় মহা পুজানুষ্টান। এ উপলক্ষে  শুক্রবার সকালে বান্দরবান রাজবিহারে শুরু হয়েছে নানা আনুষ্টানিকতা।

নৌকার জয়ে দেশের সব ধর্মাবলম্বীদের সম-মর্যাদা অটুট থাকবে
২১ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৬:২৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। নৌকা জনগণের কল্যাণের প্রতীক, শান্তি ও সম্প্রীতির প্রতীক। নৌকা বিজয়ী হলে মানুষ সুখে শান্তিতে থাকবে। এলাকার উন্নয়ন হবে। তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হিন্দু সম্প্রদায়কে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সনাতন সমাজ কল্যান পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সজল বরন সেন।

রোয়াংছড়িতে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত
২১ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসার ২১, সহকারি প্রিজাইডিং অফিসার ৫৭ ও সহকারি পুলিং অফিসার ১১৩জন সহ সর্বমোট১৯১ জন ভোট গ্রহণকারি কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযোগ ও পরামর্শ বক্স স্থাপন
২১ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৩:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অবশেষে স্বাস্থ্য সেবার মান্নোন্নয়ন, স্বচ্ছতা ও জবাব দিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে অভিযোগ ও পরামর্শ বক্স স্থাপন করেছে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হকের স্ব-উদ্যোগে আজ দুপুরে অভিযোগ ও পরামর্শ বক্স ৩টি জরুরী বিভাগ, বহিঃ বিভাগ এবং ওয়ার্ডের সম্মুখে স্থাপন করা হয়।

বীর বাহাদুরের উদারতায় লামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ত্রাণ পেলো
২১ ডিসেম্বর, ২০১৮ ০১:৪১:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে গেছে ২ বসতঘর। বৃহস্পতিবার সকালে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় জনতা, ফায়ার সার্ভিস, সেনাবাহিনী ও লামা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions