বুধবার | ১৫ মে, ২০২৪

লাঙ্গল মার্কায় ভোট চেয়ে জাপা প্রার্থীর কাউখালীতে জনসংযোগ

প্রকাশঃ ২০ ডিসেম্বর, ২০১৮ ০৮:৩৭:৪১ | আপডেটঃ ১২ মে, ২০২৪ ১২:১৪:০৯  |  ১১৭২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ বৃহস্পতিবার কাউখালী  উপজেলার, কাউখালী বাজার, ঘাগড়া বাজার, কাশখালী, কলমপতী, বেতবুনিয়া, এলাকায় উঠান বৈঠক, পথসভা ও জনসংযোগ করেছেন  জাতীয় পার্টি মনোনীত ২৯৯ নং পার্বত্য রাঙামাটি আসনের সংসদ সদস্য পদপ্রাথী এ্যডভোকেট পারভেজ তালুকদার।

উঠান বৈঠক ও পথসভায় তিনি তার বক্তব্যে বলেন বলেন পাহাড়ের শান্তির মূলনীতি হলো সাম্প্রদায়িক সম্প্রীতি, আমি বিশ্বাস করি পাহাড়িরা বাঙালিদের ভাই,তাদের সাথে আমাদের কোন বিভেদ নেই, আমরা তাদের সাথে একই পরিবারের সদস্যদের মত মিলেমশে শান্তিতে বসবাস করবো। এসময়ে তিনি পাহাড়ে বসবাসরত পাহাড়ি বাঙালিদের জন্য সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকল জনগণের জন্য উন্নয়নমূখী কাজ করা হবে এবং পার্বত্য এলাকায় দুর্গম অঞ্চল বলতে কিছু থাকবেনা বলে প্রতিশ্রুতি দেন।

এছাড়াও নির্বাচিত হলে রাঙামাটি জেলার প্রথম উন্নয়ন কাজ কাউখালী উপজেলা থেকে শুরু করবেন বলে ঘোষনা করেন। একই সাথে তিনি কাউখালী উপজেলায় কম্পিউটার ট্রেনিং সেন্টার ও রাঙামাটি জেলায় সিপ্লেন বিমানবন্দর এবং প্রযুক্তিগত বিভিন্ন উন্নয়নের মাধ্যমে ডিজিটাল রাঙামাটি বিনির্মানের প্রতিশ্রুতি দেন।

এসময় তার সাথে জেলা জাপার যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম মিন্টু, জেলা জাপার সহ সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক জ্যোতি বিকাশ চাকমা, জেলা জাপার মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা বেগম,জাতীয় যুবসংহতি পার্টির সভাপতি চন্দন বড়–য়া, সহসভাপতি কামরুল ইসলাম, সাধারন সম্পাদক ফিরোজ তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক নোমান,জাতীয় কৃষক পার্টির সভাপতি পারভেজ শেখ, জাতীয় কৃষক পার্টির সহসভাপতি মহতি চাকমা , সাধারন সম্পাদক মানিক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মো.সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক বাসু দাস, জেলা জাতীয় মহিলা পার্টির সাধারন সম্পাদক রেহেনা আক্তার সহ জেলা জাতীয় পার্টি ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
 
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions