শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

লংগদুতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০২০ ০৬:৫৮:৫১ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৫:৩১:৪০  |  ৮৫১
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে উপজেলায় প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী  পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্প মাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ড, লংগদু থানা পুলিশ, বিভিন্ন সরকারি দপ্তরের নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ পুস্প মাল্য অর্পণ শেষে শারীরিক দূরত্ব বজায় রেখে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, আওয়ামী লীগ নেতা শাহাদাৎ হোসেন শিপু সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকমীগণ।

এ সময় বক্তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের খুনিদের বিদেশ থেকে দেশে এনে ফাঁসি কার্যকরের দাবী জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions