রবিবার | ৩১ মে, ২০২০
বান্দরবানে

অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ০৪ এপ্রিল, ২০২০ ০৫:৩৫:৫০ | আপডেটঃ ৩১ মে, ২০২০ ০৩:২২:১৬  |  ৩৬৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সচেতনতার বিকল্প কিছুই নেই ,আমাদের সকলকে সচেতন হতে হবে এমনটাই মন্তব্য করেছে পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শনিবার (৪ এপ্রিল) সকালে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের ১শত হতদরিদ্রদের মাঝে ত্রান সামগ্রী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্য দিতে গিয়ে পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। বর্তমান সরকার এই করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছে ব্যাপঁকভাবে। আমাদের সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য সামগ্রী রয়েছে এবং আমরা গরীব ও অসহায়দের মধ্যে এই খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। মন্ত্রী আরো বলেন, আমাদের পার্বত্য এলাকায় কেউ না খেয়ে থাকবে না ,আমরা খোঁজ নিয়ে নিয়ে অসহায় ও দরিদ্র জনসাধরণের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছেঁ দিচ্ছি এবং আগামী ও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় সুয়ালক ইউনিয়নের ১শত হতদরিদ্রদের মাঝে ১০ কেজি চাউল,১টি সাবান,২ কেজি আলু,আধা কেজি লবণ,আধা কেজি তেল,আধা কেজি ডাল প্রদান করা হয় প্রতি পরিবারকে।

ত্রাণ সামগ্রী বিতরণে পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ছাড়া ও জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো.কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা হাবিবুল হাসান,সদর উপজেলা ভূমি কর্মকর্তা শাহীনুর আক্তার,জেলা তথ্য কর্মকর্তা মো:নুরুল আমিন,জেলা দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা মো: কামরুন আহসান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল ইসলাম,সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যানু মার্মাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



এদিকে বান্দরবানে এ পর্যন্ত ১৬০জন কোয়ারান্টাইনে থাকলেও এখনো পর্যন্ত কোন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়নি বলে জানান সিভিল সার্র্জন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions