শনিবার | ০৪ মে, ২০২৪

রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ কেএনএফের ৭ সদস্য জেল হাজতে

প্রকাশঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৪:১১:০৩ | আপডেটঃ ০৪ মে, ২০২৪ ১২:০৮:০৩  |  ৪৬৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংকে ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র ও টাকা লুটের মামলায় রুমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ভান নুুন নোয়াম (৩৩)সহ সর্বমোট ৭জন আসামীকে জেল হাজতে পাঠানোর নিদের্শ দিয়েছে আদালত।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর ২টায় বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ.এস.এম এমরান এর আদেশের প্রেক্ষিতে তাদের কারাগারে পাঠানো হয়।

আসামিরা হলেন বান্দরবানের রুমা উপজেলার মুনলাই পাড়ার বাসিন্দা লাল নূন নোয়াম (৬৮), লাল দাভিদ বম (৪২), চমলিয়ান বম (৫৬), লাল পেক লিয়ান(৩২), ভান নুন নোয়াম (৩৩), লাল মিন বম (৫০) এবং বান্দরবান সদর উপজেলা লাইমি পাড়ার বাসিন্দা ভান বিয়াক বম (২৩)।

পুলিশ জানায়, সোমবার ২৩ এপ্রিল বিকেলে বান্দরবানের রুমা সদরে যৌথবাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে রুমা সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে কেএনএফের এই ৭ সদস্যকে গ্রেপ্তার করে। পরে তাদের পুলিশি পাহারায় রুমা সদর থেকে বান্দরবান আদালতে তোলা হয়।

বান্দরবান আদালতের পুলিশের উপ পরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ৭জন আসামীকে আদালতে তোলা হলে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত: গত ২এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা দায়ের করা হয়। ৩এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে আর এ ঘটনায় ৪টি মামলা দায়ের হওয়ায় পর পুলিশ অভিযান শুরু করে। এই পর্যন্ত ৯টি মামলায় সর্বমোট ৭৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে আর আদালতের নির্দেশে আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions