শনিবার | ০৪ এপ্রিল, ২০২০
বান্দরবানে

শাহাজান খানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

প্রকাশঃ ১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৪৫:১৬ | আপডেটঃ ০৪ এপ্রিল, ২০২০ ০৬:২৯:৪৬  |  ২৮৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয়  কমিটির কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহাজান খানের বিরুদ্ধে চিত্র নায়ক ইলিয়াছ কাঞ্চন এর দায়েরকৃত ১০০কোটি টাকার মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবীতে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

মঙ্গলবার সকালে বান্দরবান বাস স্টেশনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বিক্ষোভ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বান্দরবান শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইনিয়নের সভাপতি মো:আব্দুল কুদ্দুছ,পূরবী চেয়ার কোচ মালিক সমিতির সভাপতি কাজল কান্তি দাশ,পূর্বাণী মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টু, শ্রমিক লীগ বান্দরবান জেলা শাখার সভাপতি মুছা কোম্পানীসহ বান্দরবানের বিভিন্ন পরিবহণ সমিতির মালিক ও শ্রমিকরা।

এসময় বিক্ষোভ সমাবেশে বক্তারা অবিলম্বে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয়  কমিটির কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহাজান খানের বিরুদ্ধে চিত্র নায়ক ইলিয়াছ কাঞ্চন এর দায়েরকৃত ১০০কোটি টাকার মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহার করার দাবি জানান, অন্যথায় আগামীতে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

এসময় বক্তব্য রাখতে গিয়ে পূরবী চেয়ার কোচ মালিক সমিতির সভাপতি কাজল কান্তি দাশ বলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহাজান খানের বিরুদ্ধে চিত্র নায়ক ইলিয়াছ কাঞ্চন ১০০কোটি টাকার মিথ্যা ও হয়রানি মূলক মামলা করে হয়রানি করছে যা অপমানজনক। এসময় তিনি আরো বলেন, শাহাজান খান একজন সম্মানিত ব্যক্তি ,তাকে এভাবে হেয় করার সাহস নায়ক নায়ক ইলিয়াছ কাঞ্চন কোথায় পায়? এসময় তিনি অবিলম্বে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহাজান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবি জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions