রবিবার | ২৩ ফেব্রুয়ারী, ২০২০
বান্দরবানে

নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ১৩ জানুয়ারী, ২০২০ ০৬:০১:৩৭ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:২৮:২৫  |  ৩৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নবাগত প্রথম নারী পুলিশ সুপার জেরিন আখতারের সাথে  বান্দরবান জেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বান্দরবান পুলিশ সুপারের সভা কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এসময় নবাগত পুলিশ সুপার জেরিন  আখতার বলেন, “মজিববর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার” এই  স্লোগানকে সমানে রেখে আমরা বান্দরবানের জনসাধারণের কাছে পৌঁছাতে চাই,জনসাধানের কাতারে দাঁড়িয়ে সাধারণ মানুষের কাছে সঠিক পুলিশি সেবা পৌঁছে দিতে পুলিশ প্রশাসন বদ্ধপরিকর।

এসময় তিনি আরো বলেন,সাংবাদিক ও পুলিশ যদি একই সাথে নিষ্ঠার সাথে মাঠে কাজ করে তাহলে পুলিশের কাজ অনেক সহজ হয় এবং বিশৃঙ্খলাও অনেকাংশে কমে যাবে। জনবান্ধব পরিবেশ সৃষ্টি করতেই বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যেহেতু বান্দরবান পার্বত্য জেলার জীব ও বৈচিত্র্য ব্যতিক্রম তাই এখানকার মানুষের নিজ নিজ চিন্তা ও ধ্যান-ধারনাও আলাদা আলাদা। এসময় নবাগত পুলিশ সুপার  বান্দরবানের সম্প্রীতি যাহাতে কোনোভাবেই বিনষ্ট না হয় সেদিকে সাংবাদিকদের দায়িত্বশীল জায়গা থেকে জনস্বার্থে কাজ করার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions