মঙ্গলবার | ২৯ সেপ্টেম্বর, ২০২০

কাপ্তাইয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

প্রকাশঃ ১২ ডিসেম্বর, ২০১৯ ০৭:২৬:১৭ | আপডেটঃ ২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৪:২৬:৪৯  |  ৫৩১
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক বলেছেন, বিশ্বায়নের এই যুুগে ডিজিটালের প্রভাবে অপ্রতিরোধ্য গতিতে দেশ এগিয়ে যাচ্ছে। এখন যে কেউ অতি সহজে ইউনিয়ন ডিজিটাল সেন্টারে গিয়ে যেকোন ধরনের ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারছে। কিন্ত এর খারাপ প্রভাব মাঝে মাঝে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। যে কেউ বিকৃত ভাবে কোন ধর্মীয় ছবি শেয়ার করে সাম্প্রদায়িকতা সৃষ্টি করে। ফলে একটি অরাজকতা পরিবেশ সৃষ্টি হয়। সুতরাং না জেনে না শুনে কেউ কোন ছবি বা পোস্ট শেয়ার করবেন না এবং এর অপব্যবহার করবেন না। এই বিষয়ে সকলের সচেতন হবার আহ্বান জানান তিনি।

কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে ‘সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেট শেয়ার পরে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক এসব কথা বলেন।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ চৌধুরী, তথ্য কর্মকর্তা মো. হারুন, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা, কাপ্তাই থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম লাভলু, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, অর্থ সম্পাদক নূর হোসেন মামুন সহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক শিক্ষার্থী, এনজিও কর্মী এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাসহ আরও অনেকে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions