রবিবার | ০৮ ডিসেম্বর, ২০১৯

কাল কাপ্তাই যাচ্ছেন জেলা প্রশাসক

প্রকাশঃ ১১ নভেম্বর, ২০১৯ ১০:৪৭:৪১ | আপডেটঃ ০৭ ডিসেম্বর, ২০১৯ ০৭:১৩:২৭  |  ১৮৭
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম পরিদর্শনে আগামীকাল মঙ্গলবার (১২ নভেম্বর) কাপ্তাই সফর করবেন রাঙামাটি জেলা প্রশাসক এ.কে.এম মামুনুর রশিদ।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, জেলা প্রশাসক এ.কে.এম মামুনুর রশিদ এদিন উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার, একই ইউনিয়নের তুম্বাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাইখালী ইউনিয়নের ৩২২ নং নারানগিরি মৌজা হেডম্যান অফিস, কাপ্তাই থানা, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলার ইনোভেশন ও আশ্রায়ন প্রকল্প, উপজেলার আমার বাড়ি আমার খামার প্রকল্প, দারিদ্র বিমোচন এবং উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন কাজ পরিদর্শন করবেন।

এছাড়া, একইদিন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ইউনিফরম বিতরণ, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা পর্যায়ের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান,মেম্বার,মৌজা হেডম্যান,কার্বারী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি-বর্গের উপস্থিতিতে আইন-শৃংখলা পরিস্থিতি, মানসম্মত শিক্ষা, দূর্নীতিসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম ও উন্নয়ন মূলক প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি, ডেঙ্গু এবং ম্যালেরিয়া প্রতিরোধে করনীয় শীর্ষক এক আলোচনা ও মতবিনিময় সভায় অংশ গ্রহণ করবেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions