শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বান্দরবানে এভারগ্রীণ যুব ফ্রেন্ডস ক্লাবের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১০:০৯:৪৬ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৩:৩৪:৩৭  |  ৮৮৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শিক্ষা ঐক্য উন্নয়ন প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের ৪র্থ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে বালাঘাটা এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের কার্যালয়ে এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মোহাম্মদ ইউছুপ আলী এর সভাপতিত্বে ৪র্থ বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর বান্দরবানে উপ-পরিচালক সাইফুদ্দিন মোহাম্মদ হাসান আলী।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, মোহনা টেলিভিশন ও দৈনিক গিরির্দপন পত্রিকার জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের সহ-সভাপতি ও চ্যানেল ২৪ এর বান্দরবান প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, বজলুল করিম চৌধুরী কিন্ডার গার্ডেন স্কুলের অধ্যক্ষ শিবু ধর, এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম (আশরাফ), সহ-সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: জাহেদ হাসান, সহ সাংগঠনিক সম্পাদক মো: আব্বাস আলী, অর্থ সম্পাদক রুপন দে, সহ অর্থ সম্পাদক মো. মাহবুব আলম, সহ প্রচার সম্পাদক মামুনুর রশীদ, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ আকাশ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. নুর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. হুমায়ন কবীর, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. শওকত আকবরসহ এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা।

এসময় বক্তারা বলেন, সমাজে শান্তি প্রতিষ্ঠিত না হলে সমাজ গঠনে যুবসমাজ ভূমিকা রাখতে পারে না। শান্তি একটি আপেক্ষিক বিষয়। একে একেকজন একেকভাবে দেখে। ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে যাদের বয়স, আমরা মনে করি তারাই যুবসমাজ। এই হিসেবে দেশের প্রায় এক-তৃতীয়াংশ যুবসমাজ। তাদের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। দেশের ঐতিহাসিক সব অর্জনের সঙ্গে যুবসমাজ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। এরই ধারাবাহিকতা রক্ষায় এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাব বান্দরবানে র্দীঘ ৪ বছর কাজ করে আসছে। সমাজ গঠনের পাশাপাশি দেশ ও জাতির মঙ্গলে বিভিন্ন কার্যক্রম তারা করে আসছে।  এসময় বক্তারা এভারগ্রীণ ফ্রেন্ডস ক্লাবের উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions