শনিবার | ১৭ অগাস্ট, ২০১৯

বান্দরবানে মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশঃ ০৪ অগাস্ট, ২০১৯ ০৫:১৩:৩৩ | আপডেটঃ ১৭ অগাস্ট, ২০১৯ ০৪:৩০:২৩  |  ১০০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা প্রশাসনে উদ্যোগে দেশব্যাপী  মশক  নিধন ও ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে।

রোববার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন হতে এই অভিযান শুরু হয়। এসময় উপস্থিত থেকে অংশ নেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার ,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,সিভিল সার্জন ডা: অংসুই প্রু মারমা,পৌরসভার সচিব মো:তৌহিদুল ইসলামসহ স্কাউট ,পুলিশের সদস্য ও বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীরা।

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নেতৃত্বে বান্দরবান জেলা শহরের বিভিন্ন অলিগলিতে ঘন্টাব্যাপী এই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয় এবং অভিযানে শহরের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা ময়লা আর্বজনা পরিস্কার পরিচ্ছন্ন করার পাশাপাশি বিভিন্ন ব্যবসায়ীকে সচেতনমুলক দিক নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।  তিনি এসময় বিভিন্ন হোটেল মোটেল পরিদর্শন করেন এবং রোগব্যাধি থেকে মুক্ত থাকতে সকলকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকার আহ্বান জানান।

দেশব্যাপী  মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে সকলকে নিজ বাড়ীর আঙ্গিনা পরিস্কার রাখার পাশাপাশি জ্বর ব্যধি দেখা দিলে সাথে সাথে ডাক্তারের পরামর্শ নেওয়ার অনুরোধ করেন পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম আয়োজনকারিরা।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions