বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

সেনাবাহিনীর অভিযানে ২টি একে ৪৭ রাইফেলসহ গুলি ও অস্ত্র উদ্ধার
১৮ এপ্রিল, ২০১৮ ১১:০৫:৩৬

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটিতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেনাবাহিনী অভিযান চালিয়ে দুটি একে ৪৭ রাইফেলসহ গুলি ও অস্ত্র উদ্ধার করেছে।

কোটা বহাল রাখার দাবিতে মুক্তিযোদ্ধা এবং সন্তানদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন
১৮ এপ্রিল, ২০১৮ ১১:০৩:২৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সরকারি চাকুরীতে মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা ও সন্তানরা।

রাঙামাটিতে মারমা সম্প্রদায়ের সাংগ্রাই জলোৎসব অনুষ্ঠিত
১৮ এপ্রিল, ২০১৮ ১১:০১:৩১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুধবার রাঙামাটিতে অনুষ্ঠিত হয়েছে মারমা সম্প্রদায়ের সাংগ্রাই জলোৎসব। উৎসব পরিণত হয়েছে সম্প্রীতির মিলন মেলায়। উৎসবে মারমা সম্প্রদায়ের তরুণ-তরুণীদের ঐতিহ্যবাহী জলকেলি ছাড়াও পরিবেশিত হয় আবহমান বাংলার নৃত্যসঙ্গীতসহ বৈচিত্র্যপূর্ণ পাহাড়ি জাতিসত্তাগুলোর নান্দনিক সাংস্কৃতিক পরিবেশনা। এতে আনন্দ-উচ্ছ্বাসে মাতে পাহাড়ি বাঙালি।

বান্দরবানে তামাক চাষীকে অপহরণ
১৮ এপ্রিল, ২০১৮ ১০:৫৯:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আবারো এক তামাক চাষী অপহরণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মধ্যরাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ছাগলখাইয়া এলাকার মামা ভাগিনা ঝিড়ি এলাকায়। অপহৃত তামাক চাষির নাম মো. সাইফুল ইসলাম (২৩)।

খাগড়াছড়িতে সমাজসেবক হত্যাকান্ডের সাথে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন
১৮ এপ্রিল, ২০১৮ ১০:৫৩:১৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে গত সোমবার দুপুরে দূর্বৃত্তের গুলিতে খুন হওয়া সমাজসেবক সূর্য বিকাশ চাকমার হত্যাকান্ডের প্রতিবাদে ও খুনীদের শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

খাগড়াছড়িতে সরকারের উন্নয়ন ভাবনা ও সন্ত্রাস জঙ্গিবাদ বিরোধী প্রেস ব্রিফিং
১৮ এপ্রিল, ২০১৮ ১০:৫০:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে সরকারের উন্নয়ন ভাবনা, ভিশন ২০২১ এর লক্ষ্য অর্জন ও সন্ত্রাস-জঙ্গিবাদ বিরোধী কার্যক্রমের উপরে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

মাটিরাঙায় ইউপিডিএফ-এর সাবেক কর্মীর লাশ উদ্ধার
১৮ এপ্রিল, ২০১৮ ১০:৪৭:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জেলার মাটিরাঙ্গা উপজেলার দুর্গম হাতিমুড়া এলাকা থেকে নতুন কুমার ত্রিপুরা (৪৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মানবাধিকার কমিশন বান্দরবান পৌরশাখার নেত্রীদের সংবর্ধনা প্রদান
১৮ এপ্রিল, ২০১৮ ১০:৪৫:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বাংলাদেশ মানবাধিকার কমিশন বান্দরবান পৌরশাখার উদ্যোগে পৌরশাখার সভানেত্রী নীলিমা আক্তার নীলা ও সহ সভানেত্রী সালেহা বেগমকে সংবর্ধনা দেয়া হয়েছে।

কাপ্তাইয়ের রাইখালীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে দীপংকর তালুকদারের ত্রাণ বিতরণ
১৮ এপ্রিল, ২০১৮ ০৩:৩৮:০৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার রাইখালী ইউপির নারানগিরির বড়পাড়া এলাকায় গত রবিবার বিকালে ভয়াবহ অগ্নিকান্ডে ৫৪টি ঘড় পুড়ে ছাই হয়ে যায়।

খাগড়াছড়িতে তিন বাঙ্গালী যুবক নিখোঁজের ঘটনায় থানায় জিডি
১৮ এপ্রিল, ২০১৮ ০২:৩৯:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির মহালছড়ি থেকে গতকাল সোমবার তিন যুবক নিখোঁজ হওয়ার একদিন পর মাটিরাঙা থানায় সাধারণ ডায়েরী(জিডি) লিপিবদ্ধ হয়েছে।

পত্রিকার সম্পাদককে হেয় করায় আবুল কাশেম আবুর কার্যকরি সদস্য পদ স্থগিত
১৮ এপ্রিল, ২০১৮ ১২:১৫:৩৩

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গতকাল সোমবার দুপুরে রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের কার্যকরি সদস্য জনাব মোঃ আবুল কাশেম (আবু) কর্তৃক  একজন সংবাদ কর্মীর ছবি প্রদর্শন পূর্বক গাড়িতে না তোলার বিষয়ে কার্য নির্বাহী পরিষদের সিদ্ধান্ত বলে,

ক্য শৈ হ্লাকে গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে সংবর্ধনা
১৮ এপ্রিল, ২০১৮ ১২:০৪:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  সদ্য নির্বাচিত বাংলাদেশ কারাতে ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লাকে বান্দরবানে কর্মরত গণমাধ্যমকর্মীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

রাঙামাটিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন
১৮ এপ্রিল, ২০১৮ ১২:০২:০৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক  অনুষ্ঠান আয়োজন করে রাঙামাটি জেলা প্রশাসন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions