শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

পাহাড়ের পাদদেশে বসবাসকারী লোকজনের জন্য দুইটি আশ্রয় কেন্দ্র খোলা হবে
১৯ এপ্রিল, ২০১৮ ১১:৩০:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির পাহাড়ের পাদদেশে বসবাসকারী লোকজনকে নিরাপদে সরিয়ে নিতে দুইটি আশ্রয় কেন্দ্র খোলা হবে। আগামী বর্ষা মৌসুমে রাঙামাটিতে আরো পাহাড় ধ্বসের আশংকা থাকায় রাঙামাটি জেলা প্রশাসন পূর্ব প্রস্তুতি হিসেবে বর্ষার আগেই এ আশ্রয় কেন্দ্র খোলার সিদ্ধান্ত নিয়েছে।

ম্যালেরিয়া রোগ নির্মূলে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
১৯ এপ্রিল, ২০১৮ ১১:২৩:৪৩

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। মায়ানমার থেকে আসা প্রায় ১০ লক্ষ রোহিঙ্গারা ম্যালেরিয়ার রোগ বিস্তারের জন্য ঝুঁকি তৈরী করছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা। এ লক্ষ্যে স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে রোহিঙ্গাদের মাঝে সাড়ে ১লক্ষ ৫০ হাজার কিটনাশক যুক্ত মশারী বিতরন করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

তক্ষক ব্যবসা ও চাঁদাবাজির জেরে খাগড়াছড়ির দীঘিনালায় যুবলীগ নেতা খুন! আটক ৪
১৯ এপ্রিল, ২০১৮ ১১:২০:৪২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। তক্ষক ব্যবসা, চাঁদাবাজি এবং টাকার ভাগ ভাটোয়ারা নিয়ে খাগড়াছড়ি জেলার দীঘিনালায় যুবলীগ নেতা মোশারফ হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছে পুলিশ ।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৯ এপ্রিল, ২০১৮ ১১:১৮:৩৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা বৃহস্পতিবার (১৯এপ্রিল) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের দায়ে তিন যুবকের যাবজ্জীবন কারাদন্ড
১৯ এপ্রিল, ২০১৮ ১১:১৬:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদ্রাসার ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় তিন যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার বিকেল ৪টা ৩০ মিনিটে  জেলা ও দায়রা জজ রত্মেশ্বর ভট্টাচার্য এই রায় ঘোষণা করেন।

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের সমিতি গঠন
১৯ এপ্রিল, ২০১৮ ১১:১৩:২২

সিএইচটি টুডেডট কম, বান্দরবান। বান্দরবানে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতি গঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বান্দরবানে কর্মরত প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের নিয়ে এই কমিটি গঠন করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বলা হয়।

দীঘিনালায় ইউপিডিএফ নেতার বাড়ি পুড়িয়ে দেয়ার নিন্দা
১৯ এপ্রিল, ২০১৮ ১১:১১:১০

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) দীঘিনালা ইউনিটের সংগঠক কালো প্রিয় চাকমা আজ ১৯ এপ্রিল ২০১৮ বৃহস্পতিবার এক বিবৃতিতে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় সেনাবাহিনীর লেলিয়ে দেয়া জেএসএস সংস্কারবাদী সন্ত্রাসী কর্তৃক ইউপিডিএফ সংগঠক প্রজিত চাকমার বাড়ি পুড়িয়ে দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

ক্ষুদ্র ক্ষুদ্র জাতি সত্বার জন্য কোটা অপরিবর্তিত থাকবে : দীপংকর তালুকদার (ভিডিও)
১৯ এপ্রিল, ২০১৮ ০৩:০২:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্য এলাকার ক্ষুদ্র ক্ষুদ্র জাতি সত্বার অধিকার, ভাষা ও সংস্কৃতি বিকশিত করতে সরকার আন্তরিক।

খাগড়াছড়িতে গুজবে জনমনে আতংক
১৯ এপ্রিল, ২০১৮ ০২:৩৮:১৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে গুজব ছড়িয়ে আতঙ্ক ও পরিবেশ অশান্ত করার পায়তারা চালাচ্ছে স্বার্থান্বেষী মহল। বিগত কিছুদিন ধরে আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় হয়ে ভুয়া পোষ্ট দিয়ে জনমনে আতঙ্ক ছড়ানোর চেষ্টার অভিযোগ উঠেছে।

খাগড়াছড়িতে বইয়ের মোড়ক উম্মোচন
১৯ এপ্রিল, ২০১৮ ১২:০০:৩০

সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, লেখনির মাধ্যমে প্রতিভা অন্বেষণের চর্চা ধরে রাখতে হবে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions