শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটি রেড ক্রিসেন্টের সাধারন সম্পাদক নির্বাচনকে ঘিরে মর্যাদার লড়াইয়ে নেমেছে আওয়ামীলীগ
২৮ মার্চ, ২০১৮ ১১:০১:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আর্ন্তজাতিক মানবতবাদী সংগঠন রেড ক্রিসেন্ট সোসাইটি। আর্ত মানবতার সেবায় কাজ করলেও রাঙামাটি জেলার নির্বাচিত কমিটিকে মেয়াদের শেষ সময় এসে দায়িত্ব  ও কার্যক্রম পালনে অক্ষমতার অভিযোগ এনে কার্যকরী কমিটি বাতিল করে কেন্দ্র থেকে গত বছরের ৫ অক্টোবর ৩ মাসের জন্য এডহক কমিটি গঠন করে। ৫ জানুয়ারী ২০১৮ এডহক কমিটির মেয়াদ শেষ হওয়ার পর সেটি আবার বাড়ানো হয়, এর মধ্যে ৩১ ডিসেম্বর নির্বাচিত কমিটির মেয়াদ শেষ হয়ে যায়।

“পার্বত্য চট্টগ্রামের কথা তুলে ধরবে দৈনিক আমাদের সময়”
২৮ মার্চ, ২০১৮ ০৫:৩৬:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “পার্বত্য চট্টগ্রামের জীবনধারা, সংস্কৃতি, উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরবে দৈনিক আমাদের সময়” রাঙামাটিতে দৈনিকটির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এমন প্রত্যাশার কথা জানিয়েছেন অতিথিরা।

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতেও নৌকা প্রতীকে ভোট চাইলেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
২৮ মার্চ, ২০১৮ ০১:৫০:১৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের লামা উপজেলায় ক্ষুদ্র নৃ গোষ্ঠি ত্রিপুরা সম্প্রদায়ের  এক সমাবেশ অনুষ্টিত হয়েছে।

পূবালী ব্যাংক লিমিটেডের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
২৮ মার্চ, ২০১৮ ০১:৩৭:১৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পূবালী ব্যাংক লিমিটেডের আমানত সংগ্রহ মাস উপলক্ষে রাঙামাটিতে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পূবালী ব্যাংক লিমিটেডের রাঙামাটি জেলা শাখার  সম্মেলন কক্ষে এ গ্রাহক  সমাবেশ হয়।

ত্রিপুরা শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা ও কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন
২৮ মার্চ, ২০১৮ ০১:৩২:০৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ত্রিপুরা শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা, কুপিয়ে জখম ও যৌন হয়রানীর প্রতিবাদ এবং দোষী ব্যক্তিকে গ্রেপ্তার করে শাস্তির দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম।

খালেদা জিয়ার জামিন ৫ এপ্রিল পর্যন্ত বাড়ল
২৮ মার্চ, ২০১৮ ০১:২৫:৫০

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আগামী ৫ এপ্রিল পর্যন্ত বর্ধিত করেছেন আদালত।


বুধবার ঢাকার বকশীবাজারে আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এ আদেশ দেন।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে রাঙামাটিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত
২৮ মার্চ, ২০১৮ ০১:২১:২১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বন্ধ হলে দুনীতি, উন্নয়নে আসবে গতি এই শ্লোগানকে সামনে রেখে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৮ উপলক্ষে রাঙামাটিতে জেলা প্রশাসনের সহযোগিতায় ও দুর্নীতি দমন কমিশন (দুদক) ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions