শুক্রবার | ২১ সেপ্টেম্বর, ২০১৮
রাঙামাটিতে

পূবালী ব্যাংক লিমিটেডের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ মার্চ, ২০১৮ ১০:৩৭:১৪ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৩৫:৩৬  |  ৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পূবালী ব্যাংক লিমিটেডের আমানত সংগ্রহ মাস উপলক্ষে রাঙামাটিতে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পূবালী ব্যাংক লিমিটেডের রাঙামাটি জেলা শাখার  সম্মেলন কক্ষে এ গ্রাহক  সমাবেশ হয়।


সমাবেশে বক্তারা বলেন, ব্যাংক আমানতে ক্ষেত্রে সকল গ্রাহককে সচেতন হতে হবে। বর্তমানে দেশের ব্যাংক ব্যবস্থাপনায় বেহাল দশা। পূবালী ব্যাংক তার প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে এবং শিক্ষাক্ষেত্রে ভূমিকা রেখে চলেছে। ব্যবসা-বাণিজ্য ও শিল্প ক্ষেত্রে দেশকে এগিয়ে নিতে পূবালী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকে কাজ করে আসছে। পাশাপাশি পিছিয়ে পড়া মানুষের সুযোগ সুবিধা সৃষ্টির জন্য শিক্ষা, চিকিৎসা, খেলাধুলা এবং জীবনমান উন্নয়নেও দায়িত্বশীল ভূমিকা পালন করছে।

জনজীবনে অর্থনৈতিক পরিবর্তনের সুযোগ সৃষ্টি করতে এই ব্যাংকে সহজেই ছোট বড় মাঝারি আকারে বিভিন্ন ধরনের ঋণ দেওয়া শুরু করেছে। ব্যাংকের সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহবান জানানো হয় সমাবেশ থেকে। সমাবেশ থেকে রাঙামাটিতে এটিএম বুথ, কম সুদে ঋন এবং এসএমই ঋন দেয়ার দাবি জানান গ্রাহকরা।

পূবালী ব্যাংক লিমিটেডের রাঙামাটি জেলা শাখার ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন আহম্মদের সভাপতিত্বে পূবালী ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের ম্যানেজার আনিসুর রহমান, উপ ব্যবস্থাপনা পরিচালক মুখতার আহম্মদ।
এছাড়া ব্যাংকের সেবার মান নিশ্চিতে বিভিন্ন সুবিধা অসুবিধা নিয়ে গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন, ব্যবসায়ী মাহফুজুর রহমান, নিশিত বরণ তালুকদার, শফিউল আজম, মোঃ মনির হোসেন, রহিম খান, মোঃ সারোয়ার রোমেল, মোঃ এয়ার রসুল, মোঃ জসিম উদ্দিন, কুতুব উদ্দিন চৌধুরী, হাজী মোহাম্মদ আব্দুস সওদাগর প্রমুখ।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions