বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

আমাদের গ্রেফতার করুন, নেতাকর্মীদের নয়: নজরুল ইসলাম
২৭ মার্চ, ২০১৮ ০৯:৩৫:৩৪

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘আমাদেরকে গ্রেফতার করুন। আমাদের নেতাকর্মীদের গ্রেফতার করবেন না, বিশেষ করে নারী কর্মীদের। ওরা নিরপরাধ।’ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠককালে তিনি মন্ত্রীকে এসব কথা বলেছেন।

২৯ মার্চ থেকে এইচএসসির কোচিংগুলো বন্ধ
২৭ মার্চ, ২০১৮ ০৯:১৩:৫৮

আসন্ন এইচএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ঠেকাতে ব্যবস্থা নিচ্ছে শিক্ষা মন্ত্রণালয়। যেসব কোচিং সেন্টার এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করে, সেগুলো ২৯ মার্চ থেকে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। আজ মঙ্গলবার প্রথম আলোকে এ তথ্য জানিয়েছেন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন এক কর্মকর্তা।

কারা আমাকে গ্রেপ্তার করেছে, তা জানি: প্রধানমন্ত্রী
২৭ মার্চ, ২০১৮ ০৯:০৯:১৮

এ দেশ মুক্তিযোদ্ধাদের, স্বাধীনতা বিরোধীদের নয়’ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবিরোধী শক্তি কোনো দিন যেন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে না পারে সে জন্য সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন। 

আজ মঙ্গলবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির ভাষণে এ কথা বলেন।

গ্রেফতারকৃত ইসলামী ছাত্রী সংস্থার ৭ নেতা কর্মীর জামিন ও রিমান্ড শুনানী ১লা এপ্রিল
২৭ মার্চ, ২০১৮ ০৯:০৪:৫২

গতকাল রাঙামাটির লংগদু উপজেলার মুসলিম ব্লক এলাকা থেকে আটক ইসলামী ছাত্রী সংস্থার ৭ নেতা কর্মীর জামিন ও রিমান্ড শুনানী ১লা এপ্রিল ধার্য করেছে আদালত। আজ দুপুরে আসামীদের আদালতে আনা হলে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাবরিনা আলী এই আদেশ দেন। আসামী পক্ষের আইনজীবিরা আসামীদের জামিন ও পুলিশ  আসামীদের ৭দিনের রিমান্ড আবেদন করে।

পাহাড়ে বিভাজন সৃষ্টিকারীদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে :দীপংকর তালুকদার
২৭ মার্চ, ২০১৮ ০৯:০২:২৫

 পাহাড়ে বিভাজন সৃষ্টিকারীদের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানিয়েছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, শান্তিচুক্তির মাধ্যমে পাহাড়ে সংঘাতময় পরিস্থিতি থেকে মানুষ রেহায় পেলেও কিছু কিছু স্বার্থন্বেষী মহল আবারো সংঘাতময় পরিস্থিতির সৃষ্টি করতে পাঁয়তারা চালিয়ে যাচ্ছে।

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠিত
২৭ মার্চ, ২০১৮ ০৮:৫৮:৪২

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে টুর্ণামেন্টের সমাপনী ও চুড়ান্ত খেলা অনুষ্টিত হয় ।

ছাত্রলীগ কর্মী রাসেল হত্যার নির্দেশদাতা মইস্যা কাশেম গ্রেফতার : জেল হাজতে প্রেরণ
২৭ মার্চ, ২০১৮ ০৮:০৪:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ছাত্রলীগ কর্মী রাসেল হত্যাকান্ডে নির্দেশদাতা ও পরিকল্পনাকারী আবুল কাশেম প্রকাশ মইস্যা কাশেমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকালে জেলাশহরের শালবাগানের শাপলা চত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে ছাত্রলীগকর্মী রাসেল হত্যাকান্ডে তিন আসামী গ্রেফতার হলো।

চাকুরির নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা কোটা অনুসরন করছে জেলা পরিষদ
২৭ মার্চ, ২০১৮ ০৮:১৪:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারী নীতি অনুসরন করে জেলা পরিষদ হতে নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা সন্তানদের কোন বৈষম্য হবে না বলে মন্তব্য করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করতে পাকিস্থানীদের উপর ঝাপিয়ে পড়েছিল।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions