বুধবার | ১৯ ডিসেম্বর, ২০১৮
রাঙামাটিতে ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

“পার্বত্য চট্টগ্রামের কথা তুলে ধরবে দৈনিক আমাদের সময়”

প্রকাশঃ ২৮ মার্চ, ২০১৮ ০২:৩৬:৩৬ | আপডেটঃ ১৮ ডিসেম্বর, ২০১৮ ০৬:৩৩:৫৯  |  ৩০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “পার্বত্য চট্টগ্রামের জীবনধারা, সংস্কৃতি, উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরবে দৈনিক আমাদের সময়” রাঙামাটিতে দৈনিকটির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এমন প্রত্যাশার কথা জানিয়েছেন অতিথিরা।
বুধবার বেলা সাড়ে এগারোটায় শহরের বনরূপায় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি থেকে কেক কাটেন রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।
বক্তারা আমাদের সময়’র সমৃদ্ধি কামনা করে বলেন, পার্বত্য চট্টগ্রাম সম্পর্কে নেতিবাচক ধারণা দুর করতে ভূমিকা রাখবে। একইসাথে পাহাড়ের সত্য ও সঠিক প্রতিচ্ছবি প্রকাশ করে জাতির সামনে নতুন করে পরিচিত করবে এ দৈনিকটি।
অনুষ্ঠানে প্রধান বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রামে সর্বপ্রথম দৈনিক গিরিদর্পণ’র সম্পাদক ও বর্ষীয়ান সাংবাদিক একেএম মকছুদ আহমদ, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, দৈনিক রাঙামাটি’র সম্পাদক ও রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক।
দৈনিক আমাদের সময়’র রাঙামাটি প্রতিনিধি জিয়াউর রহমান জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি  মোহাম্মদ সোলায়মান।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি ফজলুর রহমান রাজন, দৈনিক পূর্বদেশ’র প্রতিনিধি এম কামাল উদ্দিন, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার সত্রং চাকমা, দৈনিক প্রথম আলো’র সাধন বিকাশ চাকমা, গাজী টেলিভিশনের মিল্টন বাহাদুর, ইউএনবির অলি আহমদ, এশিয়ান টেলিভিশনের আলমগীর মানিক, রাঙামাটি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপ্ত হান্নান, একাত্তর টেলিভিশনের উসিংছা রাখাইন কায়েস ও বিজয় টেলিভিশনের মেহেদী হাসান সোহাগ প্রমুখ।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions