শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

লামায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে আহত ৩৫

প্রকাশঃ ০৬ অক্টোবর, ২০২১ ০৬:১৬:৪২ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০২:৩৮:০৬  |  ৪৯৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের মাদানিনগর এলাকায় চকরিয়াগামি  একটি বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছেন।  বুধবার (৬ অক্টোবর) সকাল ১০টায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল ১০টায় চকরিয়ামুখী যাত্রীবাহী বাস চট্টগ্রাম জ-২২৮৫ এর সঙ্গে লামামুখী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ৩৫ জন হয়েছেন। আহতদের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ৯ জনকে  উন্নত চিকিসার জন্য  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন বলেন,আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে, গাড়ি দুটি উদ্ধারে ফায়ার সার্ভিস কাজ করছে।

লামা উপজেলা স্বাস্থ্য  কর্মকর্তা মহিউদ্দিন মো.মাজেদ চৌধুরী জানান,  দুর্ঘটনার রোগী আসার সাথে সাথে ডাক্তার,নার্স সকলেই যথাসাধ্য  সেবা দিয়ে যাচ্ছে।  গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে  ১০জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করা হয়েছে,বাকিদের ভর্তি রেখে চিকিৎসা সেবা দেয় হচ্ছে।                  
                    
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতাল ও দুর্ঘটনার স্থান পরিদর্শন করে আহতদের খোজঁখবর  নেন লামা  পৌরসভার মেয়র জহিরুল ইসলাম ও লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.  মোস্তফা জামাল।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions