রবিবার | ১৭ অক্টোবর, ২০২১

হিলর প্রোডাকশনের পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত

প্রকাশঃ ২০ মার্চ, ২০২১ ১০:০০:১১ | আপডেটঃ ১৭ অক্টোবর, ২০২১ ১২:১৬:০৫  |  ৬১৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘এসো মিলি প্রাণের টানে’ এমন উচ্ছ্বাসে উদযাপিত হল, রাঙামাটির অনন্য সাংস্কৃতিক সংগঠন ‘হিলর ভালেদী ও হিলর প্রোডাকশন’এর দ্বিতীয় পুনর্মিলনী উৎসব-২০২১। শুক্রবার দিনব্যাপী  জেলার সদর উপজেলার মগবান ইউনিয়নের রাঙামাটি-কাপ্তাই সড়কের পাশে ‘ইজোর রেস্টুরেন্ট’ পার্কে এ পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়। উৎসবে তৈরি হয় আনন্দঘন পরিবেশ। উৎসব মাতিয়েছে, অংশগ্রহণকারীসহ এলাকার মানুষজন সবাইকে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নৃত্য-সঙ্গীত ও ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সুপ্রিয় চাকমা শুভর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি ও হিলর ভালেদীর উপদেষ্টা সুশীল প্রসাদ চাকমা। এ ছাড়া রাঙামাটি প্রেস ক্লাবের সহ-সভাপতি চৌধুরী হারুনুর রশিদ, ইজোর রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী অমল চাকমা প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন, হিলর ভালেদী ও হিলর প্রোডাকশনের সহ-সভাপতি পারমিতা চাকমা ও সাধারণ সম্পাদক ইমন চাকমা।

সুশীল প্রসাদ চাকমা বলেন, হিলর ভালেদী সব সময় নান্দনিক, রুচিশীল ও সুষ্ঠুধারার সংস্কৃতিতে বিশ্বাসী। সংগঠনটি এ পর্যন্ত বহু সুষ্ঠুধারার বিনোদন চিত্র নির্মাণ করেছে। পার্বত্য এলাকার সংস্কৃতির উন্নয়ন, সংরক্ষণ ও বিকাশে কাজ করছে হিলর ভালেদী। তিনি সংগঠনটির উন্নয়নে এগিয়ে আসার জন্য সরকারের সংশিষ্ট কর্তৃপক্ষের কাছে আহবান জানান।

শিল্প সাহিত্য ও সংস্কৃতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions