বুধবার | ০৩ মার্চ, ২০২১

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রকাশঃ ২৩ ফেব্রুয়ারী, ২০২১ ০৪:১১:৩৪ | আপডেটঃ ০৩ মার্চ, ২০২১ ০২:৫২:৩৯  |  ১৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বান্দরবানে প্রায় ৫শতাধিক দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করেছে বান্দরবান সেনা রিজিয়ন।

২৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকালে ৭ফিল্ড এ্যাম্বুলেন্স এর আয়োজনে এবং বান্দরবান সেনারিজিয়ন ও স্বাস্থ্য বিভাগের সার্বিক তত্বাবধনে বান্দরবান আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে এই মেডিকেল ক্যাম্পেইনের শুরু হয়।

দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পেইনে প্রাথমিক চিকিৎসা,মেডিসিন,দন্ত চিকিৎসা,সার্জারী,পরিবার পরিকল্পনাসহ বিভিন্ন ধরণের চিকিৎসা সেবা প্রদান করেন সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসকেরা। এসময় গরীব ও অসহায় রোগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি বিভিন্ন ধরণের ঔষধ বিতরণ করা হয়।

বান্দরবানের ৭ফিল্ড এ্যাম্বুলেন্স এর অধিনায়ক মেজর মো:সাইফুল ইসলাম জানান, প্রতিমাসে ৭ফিল্ড এ্যাম্বুলেন্স এর আয়োজনে আমরা এই মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করে থাকি এবং গরীব ও অসহায়দের বিনামূল্যে চিকিৎসা ও বিভিন্ন ধরণের ঔষধ বিতরণ করি। ৭ফিল্ড এ্যাম্বুলেন্স এর অধিনায়ক মেজর মো:সাইফুল ইসলাম আরো জানান,মেডিকেল ক্যাম্পেইনে এ প্রাথমিক চিকিৎসার পাশাপাশি যাদের জটিল রোগ রয়েছে তাদের আমরা এমডিএস হাসপাতালে নিয়ে গিয়ে উন্নতমানের চিকিসা ও বিনামুল্যে  ঔষধ প্রদান করে থাকি।

মেডিকেল ক্যাম্পেইনে এসময় উপস্থিত ছিলেন ৭ফিল্ড এ্যাম্বুলেন্স এর অধিনায়ক মেজর মো:সাইফুল ইসলাম,সিভিল সার্জন ডা:অংসুই প্রু মারমাসহ সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসক এবং বিভিন্ন পদ মর্যাদার কর্মর্কতারা।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions