বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

লামা পৌরসভায় মেয়র পদে আওয়ামীলীগের একক প্রার্থী মোঃ জহিরুল ইসলাম

প্রকাশঃ ০৫ ডিসেম্বর, ২০২০ ০৪:৫৫:২৪ | আপডেটঃ ০১ মে, ২০২৪ ০৩:৪১:০০  |  ৭২৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য লামা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে একক প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন লামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পৌরসভার মেয়র মোঃজহিরুল ইসলাম।

বৃহস্পতিবার  বান্দরবান পার্বত্য জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত জেলা আওয়ামীলীগের এক সভায় বর্তমান মেয়র মোঃ জহিরুল ইসলামকে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানা গেছে।

জানা যায়, বান্দরবানের লামা পৌরসভার আসন্ন ৪র্থ সাধারন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী মনোনীত করা লক্ষ্যে  বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈহ্লার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায়  জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, জেলা আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম চৌধুরী, লামা উপজেলা আওয়ামীলীর সভাপতি বাথোয়াইচিং মার্মাসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের  বিভিন্ন পর্যায়ের  সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা জানান, জেলা আওয়ামীলীগের আয়োজিত সভায় উপজেলা ও পৌর নেতৃবৃন্দরা বর্তমান মেয়র মোঃ জহিরুল ইসলামের পক্ষে তাদের সমর্থন ব্যক্ত করেছে, তাছাড়া সভায় উপস্থিত দুইজন মনোনয়ন প্রত্যাশীও বর্তমান মেয়রকে সমর্থন করেছে।

সভায় জেলা, উপজেলা ও তৃণমুলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে বর্তমান মেয়র মোঃ জহিরুল ইসলামকে লামা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে, সভার এ সিদ্ধান্ত  চুড়ান্ত মনোনয়নের জন্য কেন্দ্রে পাঠানো হবে।

প্রসঙ্গত, বর্তমান মেয়র মোঃ জহিরুল ইসলাম ছাড়াও  উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিজয় কান্তি আইচ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,তাঁতি লীগের উপজেলা সভাপতি মোঃ নাছির উদ্দিন ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইলের সহধর্মীনী  হাসিনা  মোস্তফা লাভলী  মনোনয়ন  প্রত্যাশী  ছিলেন। তবে পরবর্তীতে জেলা আওয়ামীলীগের সভার মাধ্যমে এবারের লামা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী  হিসেবে বর্তমান মেয়র মোঃ জহিরুল ইসলামকে সর্বসম্মতিক্রমে মেয়র পদে নির্বাচনের জন্য মনোনীত করা হয়েছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions