বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

তীব্র তাপদাহে বান্দরবানে তৃষ্ণার্থ পথচারীদের বিশুদ্ধ পানি দিলো রেড ক্রিসেন্ট

প্রকাশঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০৩:৩৫:৩২ | আপডেটঃ ১৫ মে, ২০২৪ ০৫:৫৯:৫১  |  ২১৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। তীব্র গরমে যখন মানুষের হিমশিম অবস্থা ঠিক তখনি তৃষ্ণার্থ পথচারী, অটোচালক, বৃদ্ধ, শিশু , ট্রাফিক পুলিশসহ  সড়কে চলাচলরত সকল জনগণকে বিশুদ্ধ পানি বিতরণ করেছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

সোমবার (২৯ এপ্রিল) সকালে প্রচন্ড রোদ উপেক্ষা করে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর আয়োজনে জেলা সদরের বিভিন্ন পয়েন্টে এই বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে, যা বেশ প্রশংসিত হয়েছে।

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ, ইউনিট লেভেল অফিসার নাসরিন আক্তার সহ বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর বিভিন্ন সদস্যরা উপস্থিত থেকে এই বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রমে অংশ নেন।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ জানান, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট যেকোন দুর্যোগে সবসময় সাধারণ জনগণের পাশে ছিল এবং এই ইউনিট নানাধরণের মানবিক কাজ করে ইতিমধ্যে প্রশংসিত হয়েছে। তিনি আরো বলেন, গত কয়েক দিন ধরে তীব্র তাপদাহ বিরাজ করছে পার্বত্য জেলা বান্দরবানে, এতে জনজীবনে বিপর্যয় নেমে এসেছে। বৃষ্টির দেখা না মেলায় চরমে পৌঁছেছে ভোগান্তি। এমন বাস্তবতায় কাজের প্রয়োজনে বের হওয়া সাধারণ মানুষের তৃষ্ণা মেঠাচ্ছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট আর এই পানি পেয়ে সন্তুুষ্টি প্রকাশ করেছেন পথচারী ও বিভিন্ন যানবাহনের চালকেরা।

যতদিন গরমের তীব্রতা থাকবে ততদিন এমন মানবিক উদ্যোগ অব্যাহত থাকবে বলে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট এর সেক্রেটারি অমল কান্তি দাশ আশাবাদ ব্যক্ত করেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions