মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ির ৮ উপজেলায় চেয়ারম্যানসহ ৯ জনের মনোনয়নপত্র বাতিল

প্রকাশঃ ২০ ফেব্রুয়ারী, ২০১৯ ১১:৫৭:১৭ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ০৭:১৮:৪৯  |  ১১৩৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আগামী ১৮ মার্চ  দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী খাগড়াছড়ি জেলার ৮উপজেলার  প্রতিদ্বন্ধী প্রার্থীদের  দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই বাছাই  সম্পন্ন হয়েছে। বাছাইয়ে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়েছে।

চেয়ারম্যান পদে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্রপ্রার্থী চঞ্চুমনি চাকমা হলফনামায় মামলা সংক্রান্ত তথ্য গোপন করায় এবং পানছড়ি উপজেলায় শ্যমল কান্তি চাকমার ভোটার সংক্রান্ত তথ্য সঠিক প্রমানিত না হওয়ায় বাতিল ঘোষনা করা হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদে  সদর উপজেলায় মেহেদী হাসান হেলাল,ফারুক ভুইয়া, পানছড়ি উপজেলায় জয় আয়ন চাকমা ও চন্দ্র দেব ,মানিকছড়ি উপজেলায়  ইন্দ্রিস ইসলাম বাচ্চু’র মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে  সদর উপজেলায় মোসাম্মৎ নাসিমা বেগম, মাটিরাঙ্গা উপজেলায় রোজিনা  বেগমের মনোনয়পত্র বাতিল ঘোষনা করা হয়েছে।

খাগড়াছড়ি সদর,মানিকছড়ি,লক্ষীছড়ি ও পানছড়ি উপজেলার রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক কাজী চাহেল তস্তরী এবং দীঘিনালা,মহালছড়ি,মাটিরাঙ্গা ও রামগড় উপজেলার রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন যাছাই বাছাই সম্পন্ন করেন।

আগামী ২৭ ফেব্রুয়ারী  প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং আগামী ১৮ মার্চ খাগড়াছড়ি জেলার ৮টি উপজেলায়  নির্বাচন অনুষ্ঠিত হবে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions