শুক্রবার | ০৩ মে, ২০২৪

নতুন করে মিয়ানমার সীমান্তরক্ষীর আরো ১৩জন অনুপ্রবেশ করলো বাংলাদেশে

প্রকাশঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৭:২৭:৫৫ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ০২:৫০:২৩  |  ১৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। টেকনাফের নাফ নদীতে নতুন করে ১৩জন মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর সদস্য বাংলাদেশ কোস্টগার্ড, টেকনাফ স্টেশনের কাছে আত্মসমর্পণ করেছে। ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) বিকেলে তারা অনুপ্রবেশ করে বাংলাদেশে।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম জানান, ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) টেকনাফের নাফ নদী দিয়ে মিয়ানমারের ১৩জন সীমান্তরক্ষী বাহিনীর সদস্য বাংলাদেশ প্রবেশ করে এবং তারা বাংলাদেশ কোস্টগার্ড, টেকনাফ স্টেশনের কাছে আত্মসমর্পণ করেছে। পরে কোস্টগার্ড তাদের বান্দরবানের  নাইক্ষ্যংছড়ি বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবির) কাছে হস্তান্তর করে।

জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম আরো জানান, বর্তমানে মিয়ানমারের সর্বমোট ২৭৪জন সীমান্তরক্ষী বাহিনীর সদস্য নাইক্ষ্যংছড়ি সদরে বর্ডার গার্ড প্রাথমিক বিদ্যালয়ে রয়েছে এবং বিজিবির পক্ষ থেকে তাদের খাবার ও চিকিৎসা সহায়তা অব্যাহত রয়েছে।

এর আগে সর্বশেষ বুধবার (১৭ এপ্রিল) বিকেলে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির চাকঢালা সীমান্ত দিয়ে পালিয়ে  বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)’র কাছে আশ্রয় নেন মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) এক সদস্য।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions