মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪

স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারীদের কোন ছাড় দেয়া হবে না : র‌্যাবের মহাপরিচালক

প্রকাশঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০৫:৩৩:১১ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০৯:১৩:৪৯  |  ১৮৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশে অস্ত্রধারীদের কোন ছাড় দেয়া হবে না। বুধবার (১৭ এপ্রিল) বিকেলে বান্দরবানের সার্কিট হাউজে প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিংয়ে এমন মন্তব্য করেন র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন।

এসময় তিনি আরো বলেন, যারা বিপথে গিয়েছে তারা নিশ্চয়ই তাদের ভুল বুঝতে পারবে, তারা শান্তিতে বিশ্বাস করবে এবং তাদের ভূল বুঝতে পেরে দ্রুত তারা আত্মসমর্পন করবে এটাই প্রত্যাশা। এসময় র‌্যাবের মহাপরিচালক বলেন, আমরা বিভিন্ন সময় সর্বহারাদের পূর্নবাসন করেছি, জলদূস্যুদের পূর্ণবাস করেছি, তাই যারা বিপথে গিয়েছে তারা সন্ত্রাসী কার্যক্রম ছেড়ে দিয়ে আত্মসমর্পন করতে চাইলে তাদের জন্য শান্তি আলোচনার পথ খোলা রয়েছে।

র‌্যাবের মহাপরিচালক বলেন, এখনো আলোচনার পথ বন্ধ হয়নি। কেএনএফ যদি চায় শান্তি প্রতিষ্ঠা কমিটির সাথে বৈঠক করে শান্তি ফিরিয়ে আনতে পারে। এসময় তিনি বলেন, আমরা সবাই চাই শান্তিতে থাকতে আর কেএনএফ চাইলেই অশান্তি ছেড়ে সহজেই শান্তিতে ফেরত আসতে পারবে।

এর আগে সকালে ঢাকা থেকে সরাসরি হেলিকপ্টার যোগে বান্দরবানের রুমা উপজেলায় গিয়ে র‌্যাবের মহাপরিচালক রুমা সোনালী ব্যাংক, উপজেলা মসজিদ সহ বিভিন্ন স্থাপনা পরির্দশন শেষে দুপুরে আবার রুমা থেকে হেলিকপ্টারে করে বান্দরবান সদরে পৌঁছান এবং সার্কিট হাউজে গিয়ে জেলার সরকারি উর্ধতন কর্মকতাদের সাথে সাম্প্রতিক বিষয় নিয়ে মতবিনিময় করেন।

এসময় র‌্যাবের অতিরিক্ত পরিচালক (অপারেশন) কর্ণেল মো.মাহাবুব আলম, বিজিবি বান্দরবান সদর দপ্তরের অধিনায়ক কর্ণেল সোহেল আহমেদ, র‌্যাব ১৫ এর অধিনায়ক লে. কর্ণেল এইচ এম সাজ্জাদ হোসেন, বান্দরবান শাখার এএসইউ লে.কর্ণেল মো.ফয়সাল ফাহাদ, জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীনসহ সরকারী  বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions