মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

হারিয়ে যাওয়া মোবাইল ও বিকাশের টাকা উদ্ধার করলো আর্মড পুলিশ ব্যাটালিয়ন

প্রকাশঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৩:১০:৫৬ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০১:৩৯:৩৫  |  ২০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে হারিয়ে যাওয়া ও চুরি হয়ে যাওয়া ৫০টি মোবাইল ও বিকাশে ভুলক্রমে চলে যাওয়া ৯৭ হাজার ২৪০ টাকা উদ্ধার করে তা মালিককের হাতে বুঝিয়ে দিয়েছে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বান্দরবান।

সোমবার (১৫ এপ্রিল) বান্দরবানের ২ এপিবিএন, রিয়ার হেডকোয়ার্টার্স এর প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মাধ্যমে হারিয়ে যাওয়া এসব মোবাইল ফোন ও বিকাশে ভুলক্রমে চলে যাওয়া টাকা উদ্ধার করে তা নিজ নিজ মালিকের হাতে তুলে দেয় ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান।

এসময় তিনি বলেন, ২আর্মড পুলিশ ব্যাটালিয়ন বান্দরবানে যাত্রা শুরুর পর থেকে এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সন্ত্রাসীদের দমনে কাজ করছে আর দেশের বিভিন্ন থানার সাধারণ ডায়েরির প্রেক্ষিতে হারানো ও চুরি হওয়া মোবাইল উদ্ধার এবং বিকাশে ভুলক্রমে চলে যাওয়া টাকা উদ্ধার করার পাশাপাশি কারো ফেইসবুক এবং ই-মেইল হ্যাক হলে তা উদ্ধারে দিনরাত কাজ করছে।

২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান আরো বলেন, বান্দরবান কার্যালয়ের মাধ্যমে এই পর্যন্ত হারিয়ে যাওয়া প্রায় ৪শ টি মোবাইল উদ্ধার করার পাশাপাশি সাধারণ জনগণের ভুলক্রমে বিকাশ ও অনলাইন ব্যাংকিং প্রতারণায় চলে যাওয়া প্রায় ১০লক্ষ টাকা উদ্ধার করে তা নিজ নিজ মালিককে ইতিমধ্যে বুঝিয়ে দেওয়া হয়েছে।

এসময় বান্দরবান জেলা সদর ছাড়াও  কক্সবাজার, চট্টগ্রাম,কুম্মিলা, নোয়াখালীসহ বিভিন্ন থানার সাধারণ ডায়েরির প্রেক্ষিতে আবেদনকৃত বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে হারিয়ে যাওয়া ও চুরি হয়ে যাওয়া ৫০টি মোবাইল ফোন  ও বিকাশে ভুলক্রমে চলে যাওয়া ৯৭ হাজার ২৪০ টাকা উদ্ধার করে তা মালিককের হাতে বুঝিয়ে তুলে আর্মড পুলিশ ব্যাটালিয়নের কর্মকর্তারা।

২এপিবিএন, রিয়ার হেডকোয়ার্টার্স এর অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড ইন্টেলিজেন্স) মো. আবদুল করিম, সাইবার ক্রাইম সেলের ইনচার্জ এএস আই রবিউল করিম সিকদার , পুলিশ পরিদর্শক  এ এস এম সামছুদ্দিন, ক্যাম্প ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. আনতাজ আলী, অপারেশন শাখার ইনচার্জ এসআই মো. জামাল হোসেন এবং এএসআই কামরুল হাসানসহ ২এপিবিএন এর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা এবং সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions