মঙ্গলবার | ৩০ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে বেশি দামে তরমুজ বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশঃ ০৯ এপ্রিল, ২০২৪ ০৪:৩৩:১৯ | আপডেটঃ ৩০ এপ্রিল, ২০২৪ ০২:৩৬:৪৫  |  ৩১৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে তরমুজ বিক্রির মূল্য তালিকা দেখাতে না পারা এবং অতিরিক্ত দামে তরমুজ বিক্রি করার দায়ে তিন ব্যবসায়ীকে চার হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।  সোমবার (৮ এপ্রিল) বিকেলে রাঙামাটি জেলা শহরের কলেজ গেইট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা সময়ে তিন তরমুজ ব্যবসায়ীকে জরিমানা করেছন রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাবিল নওরোজ বৈশাখ।

এ প্রসঙ্গে  রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাবিল নওরোজ বৈশাখ বলেন,  বেশ কয়েকজন  ক্রেতাদের থেকে অভিযোগ পেয়েছি। পাহাড়িদের বিঝু ও মুসলমানদের ঈদকে কেন্দ্র করে রাঙামাটিতে বেশি দামে তরমুজ বিক্রি করা হচ্ছে। 

ক্রেতাদের  অভিযোগের ভিত্তিতে রাঙামাটি শহরের বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে অভিযান পরিচালনা করা হচ্ছে।  কলেজগেইট এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনার সময়ে তরমুজ বিক্রির মূল্য তালিকা দেখাতে না পারা ও অতিরিক্ত দামে তরমুজ বিক্রি করার দায়ে  এক ব্যবসায়ীকে দুই হাজার টাকা ও অন্য দুই ব্যবসায়ীকে এক হাজার টাকা করে মোট চার হাজার টাকা জরিমানা করেছি। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions