শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বান্দরবানে অধিগ্রহণকৃত জমির ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ

প্রকাশঃ ২৭ মার্চ, ২০২৪ ০৪:০৮:৪৯ | আপডেটঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৪:০৭:৫৪  |  ৪৯৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ মিয়ানমার মৈত্রী সড়কসহ বান্দরবানের বিভিন্ন স্থাপনার জন্য অধিকগ্রহণকৃত জমির ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে ২ কোটি ৭৩ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) দুপুরে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৯ জন ক্ষতিগ্রস্ত ব্যক্তির মাঝে এসব চেক বিতরণ করেন। এসময় চেক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, জেলা প্রশাসনের সরকারি কমিশনার অরূপ রতন সিংহ সহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন জানান, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাংলাদেশ মিয়ানমার মৈত্রী সড়ক, রুমা উপজেলার আনসার ব্যাটালিয়ন ক্যাম্প এবং গজালিয়া ও তুমব্রু সড়কের জন্য এসব জমি সরকারের পক্ষ থেকে অধিগ্রহণ করা হয়। দীর্ঘদিন থেকে ক্ষতিগ্রস্তরা নানা, সমস্যার কারণে এসব জমির ক্ষতিপূরণ পায়নি, তাদের সমস্যার কথা চিন্তা করে জেলা প্রশাসনের পক্ষ থেকে দ্রুত এসব মামলা নিষ্পত্তি করে ক্ষতিগ্রস্তদের টাকা দিয়ে দেওয়া হয়েছে। বাকি মামলাগুলো দ্রæত নিষ্পত্তি করা হবে বলে তিনি জানান।
এসময় ৯জন ক্ষতিগ্রস্ত ব্যক্তির মাঝে ২কোটি ৭৩ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions