বুধবার | ২৩ জানুয়ারী, ২০১৯
রাঙামাটিতে

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল লীগ শুরু হচ্ছে ১৭ অক্টোবর

প্রকাশঃ ১৫ অক্টোবর, ২০১৮ ১০:২০:২০ | আপডেটঃ ২১ জানুয়ারী, ২০১৯ ০২:২৪:৩১  |  ২৯৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর অর্থায়নে আগামী ১৭ অক্টোবর থেকে রাঙামাটি ষ্টেডিয়ামে শুরু হচ্ছে ১ম বিভাগ ফুটবল লীগ। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি এই খেলার উদ্বোধন করবেন।

আজ সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার প্রেস করফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে  পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোঃ আলমগীর কবির এসব কথা জানান।  সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মামুনুর রশিদ মামুন, বরুন বিকাশ দেওয়ান, সাধারণ সম্পাদক শফিউল আজম। এসময় নব নির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে  জানানো হয়, আগামী ১৭ অক্টোবর বেলা ২ টায় রাঙামাটি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ১ম বিভাগ ফুটবল লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম মামুনুর রশীদ।

সাংবাদিক সম্মেলনে ফুটবল লীগের আহবায়ক ও  পুলিশ সুপার মোঃ আলমগীর কবির বলেন, ফুটবল একটি জনপ্রিয় খেলা হয়েও রাঙামাটিতে ৪ বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে না শুনে আমি বিস্মিত হয়েছি।  তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, যেভাবে হোক ফুটবল লীগ শুরু করতে হবে। তারপরও ক্লাবগুলোর নানা টানাপোড়নে আমরা ফুটবল খেলা শুরু করতে যাচ্ছি, আমরা আশা করছি এখানকার ফুটবল প্রেমী দর্শকদের এই খেলা মাঠ মুখী করবে। তিনি লীগের সুষ্ঠু আয়োজনে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন এবং লীগের ব্যাপক প্রচারনার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

জানা গেছে, দীর্ঘ দিন অনিয়মিত থাকার পর চলতি বছর রাঙামাটিতে অনুষ্ঠিত হচ্ছে ১ম বিভাগ ফুটবল লীগ, এতে  প্রথম পর্যায়ে দুটি গ্রুপে ১২টি দল অংশ নিচ্ছে। দ্বিতীয় পর্যায়ে দুটি গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার আপ দল নিয়ে সুপার লীগ পদ্ধতিতে পরিচালিত হবে। সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দল চ্যাম্পিয়ন হিসেবে বিবেচিত হবে। উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন ছদক ক্লাব বনাম উইং ষ্টার স্পোর্টিং ক্লাব একে অপরের মুখোমুখি হবে।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions