বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

খাগড়াছড়িতে কেন্দ্রীয় শাহী জামে মসজিদ (২য় ও ৩য়) তলা এবং মারমা কমিউনিটি সেন্টারের উদ্বোধন

প্রকাশঃ ১৫ সেপ্টেম্বর, ২০১৮ ০১:১৬:৪১ | আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ ১০:০৫:২৭  |  ১৩১৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আজ শনিবার বেলা ১১টার সময়  পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়িত খাগড়াছড়ি পার্বত্য জেলার সদরের কেন্দ্রীয় শাহী জামে মসজিদ (২য় ও ৩য় তলা) এবং পানখাইয়া পাড়ায় মারমা কমিউনিটি সেন্টার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এম.পি।

এ সময় খাগড়াছড়ি পার্বত্য জেলার শরণার্থী বিষয়ক টাস্কফোর্স এর চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা)  কুজেন্দ্র লাল ত্রিপুরা, এম.পি এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের  চেয়ারম্যান জনাব নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি, ভাইস-চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, খাগড়াছড়ি সদরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান  কংজরী চৌধুরী, জেলা প্রশাসক, খাগড়াছড়ি মো: শহিদুল ইসলাম, নব যোগদানকৃত পুলিশ সুপার  মোহা: আহমার উজ্জামান, পৌর মেয়র রফিকুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহে জামে মসজিদ (২য় ও ৩য়) তলা নির্মাণ কাজে ব্যয় হয়েছে ৯০ লক্ষ টাকা এবং মারমা কমিউনিটি সেন্টার নির্মাণ কাজের ব্যয় হয়েছে ২ কোটি ৩৫ লক্ষ টাকা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions